সালমান আর ‘সিঙ্গেল’ নন! অনন্ত আম্বানির সঙ্গীতেই দিলেন বড় প্রমাণ

সালমান আর ‘সিঙ্গেল’ নন! অনন্ত আম্বানির সঙ্গীতেই দিলেন বড় প্রমাণ

বিনোদন স্পেশাল

জুলাই ৭, ২০২৪ ১০:২৭ পূর্বাহ্ণ

বলিউডের চিরকুমার। পঞ্চাশ পেরিয়েও গ্ল্যামারাস। যেমন অ্যাকশনে কেতাদুরস্থ, তেমনই রোম্যান্টিক অবতারে সুপারহিট ভাইজান। জীবনে প্রেম একাধিকবার এলেও বিয়ে আর হয়নি সালমান খানের। অতঃপর ৫৮-তেও তিনি বিটাউনের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। তবে আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে এবার যে দৃশ্য ক্যামেরাবন্দি হল, সেটা অন্যকথাই বলছে।

সালমানের জীবনে প্রেম যে আসেনি, তেমনটা নয়! একবার তো বিয়ের আমন্ত্রণপত্র ছাপাও হয়েগিয়েছিল। শেষমুহূর্তে ভেস্তে যায় সব! তার পরও একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে। কখনো সৌমি আলি, কখনো বা ঐশ্বরিয়া রায় আবার পরে ক্যাটরিনা কাইফের সঙ্গেও তার প্রেমের খবরে মশগুল হয়েছে বিটাউন। কিন্তু শেষ পর্যন্ত খান পরিবারের বউমা হওয়ার সাহস আর কেউ দেখাননি! নেপথ্যে শোনা যায়, ভাইজানের বদমেজাজই দায়ী। বহুবার বিয়ের প্রস্তাব এলেও ফিরিয়েছেন। তবে আটান্নতে পৌঁছে হয়তো থিতু হলেন সালমান খান। তিনি যে ‘সিঙ্গল’ নন, শুক্রবার রাতে অনন্ত-রাধিকার সঙ্গীতের অনুষ্ঠানেই তার প্রমাণ পাওয়া গেল।

কার হাত ধরে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে পৌঁছলেন ভাইজান? তাকে দেখা গেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে। দীর্ঘ কয়েক বছর থেকেই রোমানিয়ান এই মডেল-অভিনেত্রীর সঙ্গে সালমানের প্রেমের সম্পর্কের গুঞ্জন। একবার তো এও রটে যায়, নিজের জন্মদিনেই ইউলিয়াকে বিয়ে করছেন সালমান। যদিও সেই ঘটনা সত্যিই ঘটেনি। তবে বারবার রোমান সুন্দরীর সঙ্গে ফ্রেমে ধরা দিয়েছেন বলিউড সুপারস্টার। মাঝখানে শোনা গিয়েছিল, সালমান-ইউলিয়ার সম্পর্কে নাকি ভাঙন ধরেছে! যদিও বন্ধুত্ব বজায় রেখেছেন তারা। তবে এরপরও ভাইজানের পারিবারিক অনুষ্ঠানে ইউলিয়ার উজ্জ্বল উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে।

এবার অনন্ত-রাধিকার সঙ্গীতের অনুষ্ঠানেও দিব্যি দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে নাচতে দেখা গেল সালমানকে। নেপথ্যে বাজছে, তারই ছবির ব্লকবাস্টার গান ‘ও ও জানে জানা’। ডান্সফ্লোরে ইউলিয়ার সঙ্গে সিগনেচার স্টেপে নেচে বাজিমাত করলেন বলিউড সুপারস্টার। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় ফাঁস হওয়ার পর দাবানল গতিতে ছড়িয়ে পড়েছে। আর সেটা দেখেই প্রশ্ন উঠেছে, তাহলে এবার সিঙ্গেল লাইফ ঘুচেছে সলমনের? ফিরে এসেছে তার পুরনো প্রেমিকা? যদিও সেসব উত্তর অধরাই। কিন্তু আপাতত সালমান-ইউলিয়ার নাচের ভিডিওতে মজে নেটপাড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *