সাতক্ষীরায় দরদাম নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে ক্রেতাদের মারধরের অভিযোগ

সাতক্ষীরায় দরদাম নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে ক্রেতাদের মারধরের অভিযোগ

দেশজুড়ে

এপ্রিল ১০, ২০২৩ ৬:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি

সাতক্ষীরায় দরদাম নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে ক্রেতাদের ধরে মারধরের অভিযোগ উঠেছে পলাশপোল পাওয়ার হাউজ সড়ক মোল্লা মার্কেটে অবস্থিত এলিট ফ্যাশান এর কর্মচারীদের বিরুদ্ধে।

সোমবার (১০ এপ্রিল) বেলা ১টা ৩০ মিনিটে শহরের পলাশপোল পাওয়ার হাউজ সড়ক মোল্লা মার্কেটে অবস্থিত এলিট ফ্যাশান এর কর্মচারী মোঃ শামিম দরদাম নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে উত্তেজিত হয়ে মোল্লা মার্কেটের আরও অজ্ঞাতনামা ১০/১৫ জন মিলে দৈনিক পত্রদূতের নিজস্ব প্রতিনিধি ও ভিবিডি সাতক্ষীরা’র সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, ভিবিডি সাতক্ষীরা’র সদস্য নাজমুল হাসান, নাজমুস সাকিব ও অর্পন বসু কে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করে ফোলা জখম করেছে।

লিখিত অভিযোগে ভুক্তভোগী ইব্রাহিম খলিল বলেন, আমি সোমবার বেলা ১টা ৩০ মিনিটে শহরের পলাশপোল পাওয়ার হাউজ সড়ক মোল্লা মার্কেটে অবস্থিত এলিট ফ্যাশানে পায়জামা কেনার জন্য গিলে দরদাম নিয়ে কথা বলার সময় শামিম নামের ওই দোকানের কর্মচারী আমার সঙ্গে আরও চড়া গলায় অশ্রাব্য গালি দিয়ে আমার দিকে ধেয়ে আসেন। একপর্যায়ে ওই মার্কেটের ১০/১২ জন আমাদের ৪ জনকে ধরে এলোপাতাড়ি মারপিট করে ফোলা জখম করে।

এসব বিষয়ে তাৎক্ষণিক একটি লিখিত অভিযোগ নিয়ে সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তারেক ফয়সাল ইবনে আজিজ এর কাছে গিলে তিনি বলেন তদন্ত করে ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *