সাকিবে মুগ্ধ নিশাম

সাকিবে মুগ্ধ নিশাম

খেলা

ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ৯:০১ পূর্বাহ্ণ

চোখের সমস্যা নিয়ে বিপিএল খেলছেন সাকিব আল হাসান। শুরুর দিকে ব্যাটিং-বোলিংয়ে কিছুটা ভুগতে দেখা গেলেও সবশেষ তিন ম্যাচে স্বরূপে ফিরেছেন তিনি।

বিপিএলে রংপুরের হয়ে প্রথম পাঁচ ম্যাচে মাত্র চার রান করেন সাকিব। এর মধ্যে দুটি ম্যাচে ব্যাটিংয়ে নামেননি তিনি। তবে বল হাতে খুব একটা হতশ্রী পারফরম্যান্স করেননি। পাঁচ ম্যাচে শিকার করেন ছয় উইকেট।

পরের তিন ম্যাচে চেনা সাকিবের দেখা মেলে। দুর্দান্ত ঢাকার বিপক্ষে ২০ বলে ৩৪ রানের ইনিংস। সেই ম্যাচে তিন উইকেট নিয়ে হন ম্যাচসেরা। পরের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ১৬ বলে ২৭ রান। বল হাতে দুই উইকেট।

আর সবশেষ ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে ব্যাট হাতে ৩১ বলে ৬৯ রান করার পর সাকিব বল হাতে নেন দুই উইকেট। তার এমন পারফরম্যান্সে উচ্ছ¡সিত রংপুরের সতীর্থ জিমি নিশাম। সাকিবের চোখের সমস্যার কথা জানা ছিল না নিউজিল্যান্ডের এই অলরাউন্ডারের।

বৃহস্পতিবার নিশাম বলেন, ‘আমি জানতাম না। দুই রাত আগে তাকে দেখেছি। সে দারুণ এক ক্রিকেটার। সত্যি বলতে, আমি জানি না তার চোখে কী হয়েছে। মাত্র শুনলাম।’

সাকিব প্রসঙ্গে নিশাম আরও বলেন, ‘সে দারুণ করছে আমাদের হয়ে। সে অন্যতম সেরা ব্যাটার এবং একই সঙ্গে অন্যতম সেরা বোলারও। দলের জন্য এটি বাড়তি সুবিধা। গত কয়েক ম্যাচে সে বেশ ভালো করেছে। আশা করি, সাকিব ফাইনাল পর্যন্ত এই পারফরম্যান্স ধরে রাখতে পারবে।’

বিপিএলে নয় ম্যাচে সাত জয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে রয়েছে রংপুর রাইডার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *