সাংবাদিক আব্দুল হান্নান বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির যুগ্ন মহাসচিব নির্বাচিত

দেশজুড়ে

মে ১১, ২০২৪ ১১:৪৫ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক মোঃ আব্দুল হান্নানকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটিতে যুগ্ন মহাসচিব নির্বাচিত করা হয়েছে।

সাংবাদিক মোঃ আব্দুল হান্নান দীর্ঘ প্রায় বিশ বছর যাবৎ এ পেশার সাথে জড়িত থেকে সসতা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি জাতীয় দৈনিক আমার দেশ,আমার সংবাদ,দেশ রূপান্তর,দৈনিক খোলা কাগজ,দৈনিক জনতা,দৈনিক দেশের পত্র, বসুন্ধরা,ছাড়াও স্টার লাইনে জেলা প্রতিনিধি,ভারতের বহুল প্রচারিত মানুষ পত্রিকা,স্থানীয় দৈনিক দিন দর্পন,কুরুলিয়া,আজকের ব্রাহ্মণবাড়িয়া,দৈনিক চলার পথে,ফ্রন্টইয়ার,দৈনিক লাল সবুজের দেশ, অপরাধ জগত,অপরাধ বিচিত্রা,বাংলা এফ এম রেডিও,এশিয়ান টেলিভিশন,এস টি বাংলা টেলিভিশনে বিশেষ প্রতিনিধি,এবিনিউজ সহ একাদিক অনলাইন পত্রিকায় কাজ করে আসছেন।

সাংবাদিক মোঃ আব্দুল হান্নান বাংলাদেশ সাংবাদিক সমিতি,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএম এস এফ ও মানবাদিকার সংস্থা বাংলাদেশ হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির নাসিরনগর উপজেলা শাখার প্রতিষ্টাতা সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব অত্যান্ত সুনামের সাথে পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *