কুবির হবিগঞ্জের বন্ধনের নেতৃত্বে আল আমিন-জাকির

দেশজুড়ে

নভেম্বর ২, ২০২৩ ৫:৩৩ অপরাহ্ণ

কুবি প্রতিনিধি,

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ( কুবি) আঞ্চলিক সংগঠন হবিগঞ্জের বন্ধন এর আগামী এক বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে আছেন নৃবিজ্ঞান ১৩ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ আল আমিন এবং মোঃ জাকির হোসেন।

বৃহস্পতিবার (২রা নভেম্বর ) সদ্য বিদায়ী সভাপতি শাহরিয়ার আশরাফ ও সাধারণ সম্পাদক ফাহিমা আক্তারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নব গঠিত কমিটিতে সহ-সভাপতি হিসাবে আছেন আব্দুর রহিম, মোঃ আজহারুল ইসলাম আসাদ, মোছাঃ বিলকিস আক্তার,তাসরিন জাহান আখি, মোঃ জিয়ান আহমেদ, তাওহিদা সোনালী ও সুবিনয় দেব নাথ।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে আছেন রায়হান চৌধুরী, জায়েদ হাসান, আজিজুল হক শাকিল, জাকির উদ্দিন সুজন, মাহমুদুল হাসান খান বাধন, আতিকুর রহমান শিপন, ইফতেখার নাহিম ও রকিব আহমেদ। অর্থ সম্পাদক হিসেবে আছেন গোলাম সারোয়ার রিমন ও উপ অর্থ সম্পাদক হিসেবে আছেন সাকিব শাহরিয়া।

এছাড়াও কমিটিতে দায়িত্ব প্রাপ্ত অন্যান্য সদস্যরা হলেন সাংগঠনিক সম্পাদক রিয়াজ আহমেদ, অনুপ দাস অপুর্ব, ফাহমিদা হক, ও সুভাষ দাস। দপ্তর সম্পাদক হিসেবে আছেন জুবায়ের আহমেদ, উপ-দপ্তর সম্পাদক হিসেবে আছেন ফরহাদ কাওসার। প্রচার সম্পাদক বিশাল রয়, উপ-প্রচার সম্পাদক হিসেবে আছেন রিপন ভৌমিক, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে আছেন মোঃ সুজন মিয়া ও উপ ক্রীড়া সাংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে আছেন শসওন সুত্রধর আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাদিয়া কানম প্রিয়া ও উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক প্রিয়া রানি দেব। ছাত্রী বিষয়ক সম্পাদক রিজু আক্তার ও উপ ছাত্রী বিষয়ক সম্পাদক সাজনীন চৌধুরী এবং আইন বিষয়ক সম্পাদক সনি আক্তার ও উপ আইন বিষয়ক সম্পাদক তাজমিনা আক্তার নাজমিন।

তাছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন নাইমুর রহমান, এমএএম আল আমিন, আসাদুজ্জামান সৌরভ, তাসমিয়া জেরিন রিজভী, সায়মা কাওনাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *