সস্তা জনপ্রিয়তা চাই না: তনামি

বিনোদন

এপ্রিল ১৯, ২০২২ ৮:৫২ পূর্বাহ্ণ

মডেল-অভিনেত্রী তনামি হক। তার শুরুটা চলচ্চিত্র দিয়ে হলেও নিয়মিত ছোট পর্দায় কাজ করছেন অভিনেত্রী। বিভিন্ন বিশেষ দিবসের নাটকে দেখা যায় তাকে। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

আসছে ঈদের জন্য তনামি কাজ করেছেন ‘সাইকোলজি ১০১’, ‘নোয়াখালির জামাই’, ‘প্রেম রোগ কঠিন রোগ’, ‘পিতৃ সত্তা’ নামের একক নাটকে। ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে ‘ফার্মগেট’, ‘জয় পরাজয়’ ও ‘ভাড়া বাড়ি বাড়াবাড়ি’। প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘প্রেম ভাইরাল’। ঈদ অনুষ্ঠানমালায় নাটকগুলো বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হওয়ার পর ইউটিউবে অবমুক্ত হবে। কয়েকটি মিউজিক ভিডিওতেও দেখা যাবে।

এ প্রসঙ্গে তনামি বলেন, প্রতিটি নাটকেই ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে। নাটকের গল্পগুলো ভালো। আশা করি, সবার পছন্দ হবে। বেশিদিন হয়নি মিডিয়ায় কাজ করছি। সবসময় চেষ্টা করেছি ভিন্ন ধারার কাজ করতে। এতদিনে অনেক কাজ করে রাতারাতি পরিচিতি পেতে পারতাম। তবে কখনোই আমি সস্তা জনপ্রিয়তা চাই না। যা তা কাজ করে সংখ্যা বাড়াতে চাই না। ভালো কাজ অল্প হলেও সেগুলোই দর্শক মনে রাখে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে তনামি অভিনীত ও শাহীন সুমন পরিচালিত সিনেমা ‘মাফিয়া’। পুরো সিনেমাকে আটটি ভাগে একের পর এক মুক্তি দেওয়া হবে। এরই মধ্যে সিনেমাটির প্রথম ভাগ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। বাকি সিকুয়েলের বেশ কয়েকটি ভাগে রয়েছেন তনামি।

বীরাঙ্গনাদের নিয়ে ‘জননী জন্মভূমি’ শিরোনামে একটি ভিন্নধারার চলচ্চিত্র নির্মাণ করেছেন নাদিয়া আফরিন। এতে প্রতিটি চরিত্রই গুরুত্ব সহকারে ফুটে উঠবে বলে জানান নির্মাতা। তেমনই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এ প্রজন্মের অভিনেত্রী তনামি হক। বর্তমানে সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। এটি চলতি বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এর আগে মুক্তি পেয়েছে তনামি অভিনীত দুটি সিনেমা মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ও জাকির হোসের রাজুর ‘মনের মতো মানুষ পাইলাম না’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *