‘সব ধরনের নাশকতা রোধে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত’

‘সব ধরনের নাশকতা রোধে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত’

জাতীয় স্লাইড

সেপ্টেম্বর ৮, ২০২৩ ৯:৫১ পূর্বাহ্ণ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি-জামায়াতের জন্য আন্দোলনের নামে সহিংসতা সৃষ্টি করা নতুন কিছু নয়। তারা এর আগেও সারাদেশে আন্দোলনের নামে আগুন সন্ত্রাস করেছিল। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে আবারো আগের রূপে তারা ফিরতে চাচ্ছে। তবে যারা এই অপকর্মগুলো করছেন তাদের চিহ্নিত করে শিগগিরই আইনের আওতায় আনা হবে। যেকোনো ধরনের অশুভ শক্তিকে মোকাবিলা করতে ও সব ধরনের নাশকতা রোধে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি ২০১৩-১৪ সালে আন্দোলনের নামে বাস পুড়িয়েছে, মানুষ পুড়িয়েছে। এমনকি জীব জন্তুকেও তারা ছাড় দেয়নি। বিএনপি- জামায়াত আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ন হাসপাতাল তৈরি করে মানুষের শুশ্রূষা করেছেন। বিএনপি-জামায়াতের বৈশিষ্ট্যই এটা।

আমাদের দেশে মাদক তৈরি হয় না উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, পার্শ্ববর্তী দেশ থেকে সীমান্ত দিয়ে মাদক আমাদের দেশে ঢুকছে। যদিও বর্ডার গার্ড ও কোস্টগার্ড অত্যন্ত সতর্কতার সঙ্গে কাজ করছে। তারপরও মাদক আসছে। মিয়ানমার থেকে ইয়াবা এবং ভারত থেকে ফেনসিডিল আসছে। আমরা তাদের সঙ্গে কথা বলেছি। তবে মিয়ানমারের সঙ্গে কথা বলেও কোনো সুফল মিলছে না। আমরা আমাদের কোস্টগার্ড ও বর্ডার গার্ডকে আরো শক্তিশালী করছি। এরই মধ্যে বিজিবিকে শক্তিশালী করতে তাদের হেলিকপ্টার কিনে দেওয়া হয়েছে। নতুন প্রজন্মকে যদি মাদকের ছোবল থেকে রক্ষা করতে না পারি, তবে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো না। এ জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

এ সময় নারায়ণগঞ্জ-১ আসনের এমপি এবং পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম  শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-১ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম ও নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *