শেরপুরে প্রেমঘটিত বিষয়ে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা

শেরপুরে প্রেমঘটিত বিষয়ে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা

দেশজুড়ে

জুলাই ৩, ২০২৩ ১০:০৯ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল,ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতীতে প্রেমসংঘটিত বিষয়ে নাদিয়া (১৬) নামে এক স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যার অভিযোগ উঠেছে। ২জুলাই রোববার রাতে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাদিয়ার মৃত্যু হয়। নাদিয়া কাংশা ইউনিয়নের গান্দিগাঁও নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী এবং ওই গ্রামের নুর হকের কন্যা।

সরেজমিনে অনুসন্ধানে গিয়ে নাদিয়ার পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে , নাদিয়া প্রতিবেশী এরশাদুলের ছেলে ফরহাদ (১৮)’র সাথে গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। তারা বিবাহবন্ধনে আবদ্ধ হতে পরিবারের সাথে আলোচনাও করে। এক পর্যায়ে মেয়ের অবিভাবকরা ছেলের অবিভাবকদের কাছে একাধিক বার বিয়ের প্রস্তাবও পাঠান বলে জানান নাদিয়ার মা মিনারা বেগম।

কিন্তু ছেলের অবিভাবকরা বিয়েতে রাজি হননি। ফলে ঈদের দিন থেকে নাদিয়া খাওয়া দাওয়া বন্ধ করে দেয় । এবং এ ঘটনাকে কেন্দ্র করে ঈদের পরদিন ৩০ জুন শুক্রবার বিকাল চারটার দিকে নাদিয়া নিজ বাড়িতে বিষ পান করে গুরুতরভাবে আহত হয় ।

পরে আত্মীয় স্বজনরা প্রথমে তাকে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনদিন রোববার রাত সাড়ে ৮ টার দিকে নাদিয়ার মৃত্যু হয়। এদিকে নাদিয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে ফরহাদ ও তার পরিবারের লোকজন গা- ঢাকা দেয়। ফলে ফরহাদের পরিবারের কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত স্কুলছাত্রী নাদিয়ার বাড়িতে চলছিলো শোকের মাতন। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া বলেন বিষপানে আত্মহত্যার বিষয়টি শুনেছি। তবে প্রেমঘটিত বিষয়ে কি না তা জানা নেই। এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *