শুরু হলো ‘দরদ সিনেমার শুটিং

বিনোদন

অক্টোবর ২৭, ২০২৩ ৭:০০ অপরাহ্ণ

 

‘দরদ’সিনেমায় অভিনয় নিয়ে আলোচনায় আছেন ঢালিউড কিং শাকিব খান। ভারতের এলাহাবাদে ‘দরদ’ সিনেমার শুটিং শুরু হয়েছে। ভারত ও বাংলাদেশ যৌথ প্রযোজনার এ সিনেমায় অভিনয়ের মাধ্যমেই বলিউডে অভিষেক হতে চলেছে এপার-ওপার বাংলার এ অভিনেতের।

নতুন এ সিনেমাটি প্রসঙ্গে শাকিব বলেন, ‘আমি শুধু এটুকুই বলতে চাই যে, নতুন এ সিনেমাটি একটি ইউনিক সিনেমা হবে। কারণ, এর চিত্রনাট্য ও গল্প দুটোই খুব সুন্দর। আমার বিশ্বাস, সুন্দর গল্পের এ সিনেমাটি দর্শক পছন্দ করবেন।’

নায়ক শাকিব খানের সঙ্গে একই সুর মেলালেন বলিউড নায়িকা সোনাল চৌহানও। নতুন এ সিনেমাটি প্রসঙ্গে সোনাল বলেন, ‘এ সিনেমার গল্প ও চিত্রনাট্য এত সুন্দর যে আমি বারবারই স্ক্রিপ্ট পড়েছি। আর যতবারই পড়েছি, ততবারই মুগ্ধ হয়েছি।’

সোনাল আরও বলেন, ‘ভারতীয় সিনেমার নির্দিষ্ট কোনো ভাষা নেই। সেই অর্থে আমি ভারতেরই বিভিন্ন ভাষায় অভিনয় করেছি। বাংলাদেশ ভারতীয়দের কাছে নিজের দেশের মতোই। তাই এ সিনেমায় অভিনয় করতে পেরে ভালো লাগছে।

এ সিনেমায় শাকিব খান ও বলিউডের সোনাল চৌহান ছাড়া আরও অভিনয় করবেন পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *