শিকড় ঝিনাইগাতীর আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

শিকড় ঝিনাইগাতীর আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

শিক্ষা

এপ্রিল ২৮, ২০২৩ ৩:১২ অপরাহ্ণ

হারুন অর রশিদ দুদু, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতীতে এস.এস.সি, এইচ.এস.সি, দাখিল ও আলিম পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ২৫০ জন কৃতি শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী ও প্রধান শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে কলেজ ও মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে আর্থিক সহযোগিতা, সংবর্ধনা ও ক্রেস্ট দেওয়া হয়েছে।

‘পারস্পরিক সহযোগিতা উষ্ণ আন্তরিক আবেশে আসুন আলোকিত হই, আলোকিত করি’ এ শ্লোগানকে সামনে রেখে ২৪ এপ্রিল, সোমবার ঈদের ৩য় দিন বিকেলে ঝিনাইগাতী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন ‘শিকড় ঝিনাইগাতী’ এর আয়োজনে ওই সংবর্ধনা দেয়া হয়।

শিকড় সংগঠনের সভাপতি আব্দুল আউয়ালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাজ ফান্ডেশনের চেয়ারম্যান এএইচএম তাজুল ইসলাম।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, শিকড় ঝিনাইগাতীর সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ সাইফুল ইসলাম, শিকড় ঝিনাইগাতীর সাধারণ সম্পাদক ও জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসাপাতালের শিশু বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ সাইফুল আমিন মুক্তা, ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসাপাতালের সহযোগী অধ্যাপক ও শিকড় ঝিনাইগাতীর সমাজকল্যাণ সম্পাদক ডাঃ আব্দুল করিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শিকড় ঝিনাইগাতীর যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, শেরপুর পুলিশ লাইন্স স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, তাজ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নিহাল তাজসহ অন্যান্যরা।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, যথাক্রমে ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রোস্তম আলী, ফাকরাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ হাসান, সহকারী শিক্ষক আলমগীর হোসেন ও শিক্ষার্থী ইসরাত জাহান মিতা। এসময় উপস্থিত ছিলেন, শিকড় সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

তাজ ফাউন্ডেশনের চেয়ারম্যান বলেন, সমৃদ্ধ দেশ ও জাতি গঠনে মুক্তিযুদ্ধের চেতনায় সুশিক্ষায় শিক্ষিত হয়ে নিজেকে গড়ে তুলতে হবে। এছাড়াও অনুষ্ঠানের অতিথিগণ শিকড়ের এ ধরণের কর্মকান্ড পরিচালনার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, সংগঠনটি ২০০২ সাল থেকে এ উপজেলায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, শিক্ষার্থীদের আর্থিক সাহায্য, ফ্রি মেডিকেল ক্যাম্পসহ নানা ধরণের সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *