শাহরুখের ‘জওয়ান’ নিয়ে যা বললেন সালমান

শাহরুখের ‘জওয়ান’ নিয়ে যা বললেন সালমান

বিনোদন স্পেশাল

জুলাই ১২, ২০২৩ ৮:৪৯ পূর্বাহ্ণ

চলতি বছরের শুরুতেই ‘পাঠান’ দিয়ে বি-টাউনে দাপুটে কামব্যাক করেছেন শাহরুখ খান। সিদ্ধার্ত আনন্দের ছবিতে বেশ মারকুটে চরিত্রে দেখা গিয়েছিল তাকে। যেটি দর্শকেরাও বেশ ইতিবাচকভাবেই নিয়েছেন। ফলে সিনেমাটি বক্স অফিসে ব্লকবাস্টার তকমা পেয়েছে। একই বছরে আরেকটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন কিং খান।

অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটির নাম ‘জওয়ান।’ সম্প্রতি সিনেমাটির প্রথম টিজার প্রকাশ পেয়েছে। যেখানে শাহরুখ ছাড়াও দক্ষিণী তারকা বিজয় সেতুপতি, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারাকে দেখা গেছে। শোনা যাচ্ছে, ছবিতে দীপিকা নাকি থাকছেন শাহরুখের মায়ের চরিত্রে।

শুধু মা-ই নন, ছবিতে শাহরুখ যেহেতু বাবা ও ছেলে দ্বৈত ভূমিকায় অভিনয় করছেন সেক্ষেত্রে দীপিকাকে কখনো শাহরুখের স্ত্রী এবং মা দুই ভূমিকাতেই দেখা যেতে পারে।

এদিকে টিজার প্রকাশের একদিন পর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘জওয়ান’-এর ট্রেইলার পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করলেন বলিউড ভাইজান সালমান খান। সেই সঙ্গে জানালেন, প্রথম দিনেই প্রেক্ষাগৃহে যাবেন বন্ধু শাহরুখের সিনেমা দেখতে।

ট্রেইলারটি পোস্ট করে সালমান লেখেন, ‘পাঠান জওয়ান হয়ে গেছে, অসাধারণ ট্রেইলার, প্রচণ্ড পছন্দ হয়েছে। এই ধরনের সিনেমা একমাত্র প্রেক্ষাগৃহেই দেখা উচিত। আমি নিশ্চিতভাবে প্রথম দিনেই দেখতে যাচ্ছি। খুব ভালো লেগেছে।’

সালমানের এই পোস্টে বইছে শুভেচ্ছা ও উচ্ছ্বাসের বন্যা। একজন লেখেন, ‘দুই খান সকলের জান’। অন্য একজন লেখেন, ‘টাইগার থ্রি সিনেমার জন্য ফার্স্ট ডে ফার্স্ট শো টিকিট বুক করব।’

প্রসঙ্গত, ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল ‘পাঠান’। এতে শাহরুখের সঙ্গে অ্যাকশন দৃশ্যে অংশ নিতে দেখা যায় সালমানকে। এদিকে আগেই ঘোষণা করা হয়েছিল সালমানের ‘টাইগার থ্রি’তে দেখা যাবে শাহরুখকে। ‘পাঠান’ ও ‘টাইগার’-এর এই ‘ক্রসওভার’ দর্শকরা খুবই পছন্দ করেছেন। তাই সবাই সালমানের ‘টাইগার থ্রি’র অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *