শাবনূরের জন্য কেঁদেছেন পূর্ণিমা, কারণ জানালেন নিজেই

শাবনূরের জন্য কেঁদেছেন পূর্ণিমা, কারণ জানালেন নিজেই

বিনোদন

মার্চ ৫, ২০২৩ ১০:৩২ পূর্বাহ্ণ

গত কয়েকদিন ধরেই সিনেমা পাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে শাবনূর আর পূর্ণিমার সম্পর্ক। আসলেই কি তাদের মধ্যে দা-কুড়াল সম্পর্ক। শুক্রবার বিকেলে হঠাৎ করেই এই দুই অভিনেত্রী একসঙ্গে আসলেন ফেসবুক লাইভে। এসময় তারা বিষয়টি পরিষ্কার করেছেন।

ফেসবুক লাইভে তারা একে-অপরের প্রশংসাসহ অনেক কথা বলেছেন। পূর্ণিমা একপর্যায়ে বলেই ফেললেন, আপুর জন্য নতুন নায়িকারা ইন্ডাস্ট্রিতে পা-ই রাখতে পারত না। ডিরেক্টরদের হাতে বকা খেয়ে অনেক কাঁদতে হয়েছে তাকে।

চিত্রনায়িকা পূর্ণিমা কয়েক দিন আগে পরিবার নিয়ে অস্ট্রেলিয়ায় ঘুরতে গেছেন। এদিকে শাবনূরও অনেক দিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন। শাবনূরের সঙ্গে দেখা করতে শুক্রবার তার বাড়িতে যান পূর্ণিমা। সেখান থেকে বিকালে হঠাৎ ফেসবুক লাইভে আসেন তারা। শাবনূরকে পাশে পেয়ে নিজেদের হাসি-আড্ডার মুহূর্তটি ভক্তদের সঙ্গে ভাগ করে নেয়ার লোভ সামলাতে পারেননি তিনি।

লাইভের শুরুতেই শাবনূর বলেন, সবারই আমাদের নিয়ে একটা ভুল ধারণা আছে। সবাই মনে করে, আমার ও পূর্ণিমার মধ্যে দা-কুড়াল সম্পর্ক, তবে তা কিন্তু ঠিক নয়।

শাবনূরের কথার সঙ্গে একমত পোষণ করে পূর্ণিমা বলেন, আমার খুবই পছন্দের অভিনেত্রী তিনি। শাবনূর আপুকে দেখেই আমি ইন্ডাস্ট্রিতে এসেছি। এখনো অভিনয় করতে গেলে শাবনূর আপুর কথাই মনে আসে।

এসময় ক্যারিয়ারের শুরুর দিকের একটি ঘটনার বর্ণনায় পূর্ণিমা বলেন, আপু তখন সুপারডুপার হিট। আপুর যন্ত্রণায় আমরা কেউই ইন্ডাস্ট্রিতে পা রাখতে পারছি না। যখনই আমি শুটিং করতাম, ডিরেক্টর-কোরিওগ্রাফাররা বলতেন- কী এক্সপ্রেশন দাও, শাবনূরকে দেখ না? শাবনূরের নখের যোগ্যও না তোমরা। বকা খেয়ে আমি এক কোণে গিয়ে কান্নাকাটি করতাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *