শাকিবের ‘রাজকুমার’ নিয়ে হতাশ-ক্ষুব্ধ ভক্তরা

শাকিবের ‘রাজকুমার’ নিয়ে হতাশ-ক্ষুব্ধ ভক্তরা

বিনোদন

এপ্রিল ৭, ২০২৪ ১০:২৫ অপরাহ্ণ

 

আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে ছবির তিনটি গান। যার সবশেষ সংযোজন হিসেবে শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টায় প্রকাশ পেয়েছে ‘আমি একাই রাজকুমার’ গানটি।

‘আমি একাই রাজকুমার’ গানটি লিখেছেন ফেরারি ফরহাদ। গেয়েছেন শামীম হাসান। সংগীতায়োজনে ছিলেন ইমন চৌধুরী। কোরিওগ্রাফি করেছেন অশোক রাজা।

এই গানে সম্পূর্ণ ভিন্ন এক রূপে দেখা গেছে শাকিব খানকে। বিশেষ করে নায়কের কস্টিউমে ছিল যাত্রাপালার রাজকুমার চরিত্রের আবহ! যেখানেই আপত্তি তুলেছেন শাকিব ভক্তরা। পছন্দের নায়ককে কোনোভাবেই এই পোশাকে মেনে নিতে পারেননি তারা।

‘আমি একাই রাজকুমার’ গানটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে শাকিবিয়ানদের। তাদের দাবি= গানের পোশাক, কথা, সুর…কোনোকিছুই শাকিব খানের সঙ্গে যাচ্ছে না। বরং গান নিয়ে যেই প্রত্যাশা ও আত্মবিশ্বাসের কথা শুনিয়েছিলেন নির্মাতা ও লেখক সেইসবই ‘বুমেরাং’-এ পরিণত হয়েছে।

তিন মিনিট ৭ সেকেন্ডের গানের ভিডিওতে দেখা গেছে পুরোপুরি চিল মুডে ড্যান্স করছেন শাকিব খান। তার সঙ্গে শতাধিক ড্যান্সার তাল মেলাচ্ছেন। এফডিসিতে চিত্রায়িত গানের সেটেও দেখা গেছে রুচিহীনতার ছাপ। গানের কথায় দেশপ্রেম ও সাম্যের বাণী থাকলেও ছিল না পরিপক্কতা। বাহারি রঙের পোশাকের সাজে গানের তালে নায়ক বলছেন, মনের দেশের সবাই রাজা আমি একাই রাজকুমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *