শাকিবকে নিয়ে ট্রল, নিন্দুকদের যা বললেন অপু

শাকিবকে নিয়ে ট্রল, নিন্দুকদের যা বললেন অপু

বিনোদন

ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১২:৩৮ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে যেমন আলোচনা হয়, হয়েছে সমালোচনাও। গত বছর দুর্দান্ত পার করা এই নায়ককে নিয়ে এবার হচ্ছে ট্রল। কারণটা তার পোশাক।

সম্প্রতি হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমার একটি গানে নেচেছেন শাকিব। যার কয়েকটি স্থিরচিত্র প্রকাশ্য হওয়ার পর ফেসবুক চলছে নানা ধরনের টিপ্পনী।

এতে শাকিবকে কমলা রঙের প্যান্ট ও কমলা-লাল কোটি পরতে দেখা গেছে। এবার সেই ট্রলের বিষয় নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস।

তিনি বলেন, ‘আমার কাছে শাকিব খানের লুক অত্যন্ত ভালো লেগেছে। কিছু মানুষ এটাকে নানানভাবে ট্রল করছে। এটা দেখে অবাক হচ্ছি। যারা ট্রল করে, তারা একটা ভিডিওর নিচে ছোট্ট কমেন্ট বক্সে ট্রল করে। তাদের লিমিটেশন ১৯০ শব্দ। ১৯০ দিন কাজ করেও কিন্তু সামনে আসার ক্ষমতাটা নেই। অনেকেই আমাদের সামনে আসতে কাউকে না কাউকে ক্যাশ করে। কিন্তু তারা পারে না। সুতরাং এসব বিষয় নিয়ে আমাদের ভাবনা না থাকাটাই ভালো।’

আগামী ৯ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে দ্বীন ইসলাম পরিচালিত অপু বিশ্বাসের সিনেমা ‘ট্র্যাপ’। এ ছবি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ নায়িকা শাকিবকে নিয়ে মন্তব্য করেন।

ট্রলকারী মানুষদের মানসিকতা পজিটিভ হওয়া দরকার বলেও মনে করেন অপু। তাঁর ভাষ্য, ‘দিন দিন আমাদের এই জায়গাটা নোংরা হয়ে যাচ্ছে। যারা নোংরা করছে তারা তাদের ঘরে বসে নোংরা করছে। ইন্ডাস্ট্রির ক্ষতি করার দরকার কী? এই সমস্ত মানুষদের তাদের মানসিকতা পজিটিভ হওয়া দরকার।’

ভারতে বাংলাদেশি ছবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে চান শাকিবভারতে বাংলাদেশি ছবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে চান শাকিব। এদিকে ট্র্যাপ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে দেখা যাবে জয় চৌধুরীকে। আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *