শনিবার সারাদেশে ২১ জন নিহত

শনিবার সারাদেশে ২১ জন নিহত

দেশজুড়ে স্লাইড

এপ্রিল ১৪, ২০২৪ ১০:৫৮ পূর্বাহ্ণ

সারাদেশে শনিবার বিভিন্ন ঘটনা-দুর্ঘটনায় ২১ জনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন আরো ৫১ জন।

দেশের পটুয়াখালী, রংপুর, টাঙ্গাইল ও ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় সাত জন নিহত হয়েছে। এসব ঘটনায় ১৬ জন আহত হয়েছেন। চিকিৎসার জন্য তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালগুলোতে নেয়া হয়েছে।

রাজশাহীতে ঈদের দিন ও ঈদের দ্বিতীয় দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় মোট তিন জন প্রাণ হারিয়েছেন। নিহতরা হলেন- শান্ত হোসেন (২০), ফাহিম ইসলাম (২০) ও আজিজুল ইসলাম (১৮)।

খুলনার দাকোপ উপজেলায় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় সুস্মিতা মণ্ডল নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে পরপর ধাক্কা লাগায় তিনটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। মহাখালীর অংশে এ দুর্ঘটনা ঘটে।

আব্দুল্লাহপুরে বাসের ধাক্কায় মাওয়া থেকে ঢাকাগামী একটি মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান।

সিলেটের জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় ঈদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধুসহ তিন জন নিহত হয়েছেন।

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন।

রংপুরে মাহেন্দ্রের ধাক্কায় শুভ রায় (২৪) নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

চট্টগ্রামের ফটিকছড়িতে মোটরসাইকেলে বাসের ধাক্কায় দুই কিশোর নিহত হয়েছে। নিহতরা হলো- মো. আবদুল্লাহ (১৫) ও তার খালাতো ভাই মো. মোস্তাকিম (১৩)।

কুড়িগ্রামে নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নে রাতের আঁধারে আগুনে পুড়ে সাইদুল (৪০) ও মাইদুল ইসলাম (৩৫) নামে দুই দিনমজুরের ৫টি বসতঘর ও ৬টি গরু পুড়ে মারা গেছে। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে পরিবারটি।

রাজধানীর মিরপুরের ভাসানটেকে গ্যাস লিকেজে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ৬ জনের মধ্যে একজন মারা গেছেন। তার নাম মোছা. মেহেরুন্নেছা (৬৫)।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ঈদ সালামি দেওয়াকে কেন্দ্র করে স্ত্রীর দায়ের কোপে আহত হয়েছেন স্বামী তাইজুল ইসলাম। আহত স্বামী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে হামলা চালিয়ে দুইজনকে আহত করেছে প্রতিপক্ষ। এ সময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনাও ঘটেছে।

খাস জমি দখল সংক্রান্ত ঘটনার জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুপক্ষের টেঁটাযুদ্ধে কামাল উদ্দিন (৫২) নামে একজন নিহত হয়েছেন। এছাড়াও উভয়পক্ষের ৩০ জন আহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *