রোনালদোর আল নাসরে যাচ্ছেন মানে

রোনালদোর আল নাসরে যাচ্ছেন মানে

খেলা

জুলাই ২৯, ২০২৩ ৯:১১ পূর্বাহ্ণ

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে মাঠ মাতানো ফুটবলারদের একে একে নিজেদের লিগে যুক্ত করছে সৌদি আরব। সেই তালিকায় এবার যুক্ত হয়েছেন লিভারপুল ও বায়ার্ন মিউনিখের তারকা ফরোয়ার্ড সাদিও মানে। ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গেই জুটি বাধতে যাচ্ছেন তিনি।

কয়েকদিন ধরে চলা গুঞ্জন সত্যি করে পরবর্তী গন্তব্য হিসেবে আল নাসরকে বেছে নিয়েছেন মানে। এর আগে লিভারপুলের হয়ে সব জেতার পর নতুন চ্যালেঞ্জ নিতে বায়ার্ন মিউনিখে গিয়েছিলেন সেনেগালের প্রধান তারকা। কিন্তু বায়ার্নের হয়ে নিজের প্রথম মৌসুমে তেমন কিছুই করতে পারেননি তিনি।

এরপরই শোনা যায়, বায়ার্নের হয়ে ঘুরে দাঁড়ানোর কোনো সুযোগ পাচ্ছেন না মানে। জার্মান চ্যাম্পিয়নরা জানিয়ে দেয়, এই ফরোয়ার্ডকে তারা আর রাখতে চায় না। সেই সময় একাধিক ইউরোপিয়ান সংবাদমাধ্যম জানিয়েছিল, ২ কোটি ইউরো পেলেই মানেকে ছেড়ে দেবে বায়ার্ন।

সেই খবরের পরই নড়েচড়ে বসে সৌদি ক্লাব আল নাসর। তারপর মানের প্রতিনিধি আল নাসর কর্তৃপক্ষের সঙ্গে দেখাও করেন। সেই জল্পনা অবশেষে বাস্তবে দেখা মিলল। দলবদলের খবরের জন্য বিখ্যাত ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো এই তথ্য নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে রোমানো লেখেন, ‘মানের বিষয়ে বায়ার্ন-আল নাসরের মধ্যে চুক্তি সম্পন্ন হয়েছে। সৌদি ক্লাবের দেওয়া মৌখিক প্রস্তাব বায়ার্ন মেনে নিয়েছে গতকাল। কিছু আনুষ্ঠানিক প্রক্রিয়া শেষে মেডিকেল টেস্ট এবং সম্পূর্ণ চুক্তিতে মানে সাইন করবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *