রাজনীতি করা একটা ইবাদত: শামীম ওসমান

রাজনীতি করা একটা ইবাদত: শামীম ওসমান

রাজনীতি স্লাইড

অক্টোবর ২৭, ২০২৩ ১০:৩৪ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি মনে করি রাজনীতি করা একটা ইবাদত। দেশে দুই ধরনের রাজনীতি আছে। একটা খাইতে আসে আরেকটা দিতে আসে। আমার বড় ভাই সেলিম ওসমান দিতে আসার মতো একজন সংসদ সদস্য। আমরা পয়সা কামানোর ধান্ধা করার জন্য রাজনীতিতে আসিনি। আজ খুব কম মানুষই আছে, যারা নিজের পকেটের পয়সা খরচ করে প্রতিষ্ঠান গড়ে তোলে। বেশিরভাগই খাওয়ার জন্য পাগল হয়ে থাকে। ওরা এত খায়। মনে হয় বাংলাদেশটাকে চিবিয়ে খেলেও ওদের খিদে মিটবে না।

শামীম ওসমান বৃহস্পতিবার সন্ধ্যায় বন্দর সমরক্ষেত্র মাঠে সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমরা দোষেগুণে মানুষ। ফেরেশতা ভালো কাজ করতে ভুল করে না, আর শয়তান শয়তানি করতে ভুল করে না। এ সমাজে ফেরেশতার মতো ভালো মানুষও আছে আবার শয়তানও আছে।

তিনি বলেন, আজকে আমি যখন এখানে বক্তৃতা করছি, তখন কোনো না কোনো জায়গায় বসে বাংলাদেশকে সিরিয়া-আফগানিস্তান বানানোর ষড়যন্ত্র করা হচ্ছে। জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত করা হচ্ছে। আমি মুক্তিযোদ্ধার সন্তান। পরিষ্কারভাবে বলে দিয়েছি— আমি লড়াই করব। লড়াইয়ে আমরাই জিতব। শেখ হাসিনাই দেশের প্রধানমন্ত্রী হবেন। যারা রাজনীতির নামে মানুষ পুড়িয়ে মারে, তাদের আমি গণতান্ত্রিক রাজনৈতিক দল বলতে পারি না।

বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *