রওশন এরশাদের সঙ্গে দেখা করলেন জিএম কাদের

রওশন এরশাদের সঙ্গে দেখা করলেন জিএম কাদের

রাজনীতি স্লাইড

নভেম্বর ২৬, ২০২৩ ৯:১৭ পূর্বাহ্ণ

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বি‌রোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের সঙ্গে দেখা করেছেন দলটির চেয়ারম্যান ও বি‌রোধীদলীয় উপ‌নেতা জি এম কাদের।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ নিয়ে আলোচনার জন‌্য শনিবার রা‌তে রওশন এরশা‌দের গুলশা‌নের বাসায় তার সঙ্গে দেখা করতে যান জি এম কাদের।জাতীয় পা‌র্টির একা‌ধিক নেতা এ তথ‌্য নি‌শ্চিত ক‌রেছেন।

সূত্র জানায়, জি এম কা‌দের রাত সা‌ড়ে নয়টার দিকে বেগম রওশন এরশা‌দের বাসায় যান। তারা দুজন একা‌ন্তে কথা ব‌লেন। সেখানে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে তাদের মধ্যে আলোচনা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন- বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, বিরোধীদলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশিদ ও ‌ছে‌লে রাহগির আল মাহি এরশাদ (সাদ এরশাদ)।

দুই নেতার মধ্যে এক ঘণ্টার বেশি সময় ধরে বৈঠক চলে। জিএম কাদের একাই কথা বলেন রওশন এরশাদের সঙ্গে। বৈঠক শেষে রাত সা‌ড়ে ১০ টার দিকে রওশন এরশাদের বাসভবন থেকে বের হন জি এম কাদের।

নানা জল্পনা কল্পনা শে‌ষে জাতীয় পার্টি নির্বাচ‌নে অংশ নেওয়ার সিদ্ধান্তের কথা জানায়। দল‌টি সারা দেশে তিনশ’ আসনে নির্বাচনের ঘোষণা দেন। এজন্য মনোনয়নপত্রও বিক্রি করে। তবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেননি বেগম রওশন এরশাদ।

এরকম এক‌টি প্রেক্ষাপ‌টে দুই নেতার বৈঠক দ‌লের জন‌্য গুরুত্বপূর্ণ বার্তা ব‌য়ে আন‌বে ব‌লে ম‌নে কর‌ছেন জাতীয় পা‌র্টির শ‌ীর্ষ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *