যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার আলভেজ

যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার আলভেজ

খেলা

জানুয়ারি ২১, ২০২৩ ৯:৪৩ পূর্বাহ্ণ

ব্রাজিলের তারকা ফুটবলার দানি আলভেজের বিরুদ্ধে কয়েকদিন আগে যৌন হয়রানির অভিযোগ এসেছিলো। তবে তখন বিষয়টা উড়িয়ে দিয়েছিলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার। তাতে অবশ্য পার পাননি তিনি। এবার যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার হয়েছেন আলভেজ।

শুক্রবার (২০ জানুয়ারি) স্পেনের কাতালুনিয়াতে তাকে গ্রেফতার করে পুলিশ। গেল বছরের ৩০ ডিসেম্বর আলভেজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ পায় কাতালান পুলিশ। সেটির ভিত্তিতেই ব্রাজিলের এই তারকা ফুটবলারকে গ্রেফতার করা হয়।

বর্তমানে কাতালান পুলিশের জিম্মাতে রয়েছেন আলভেজ। এবার ব্রাজিলের এই ফুটবলারের সামনে কঠিন পথ। পুলিশের হাত থেকে মুক্তি পেতে হলে প্রথমেই তাকে কোর্টে নিজেকে নির্দোষ প্রমাণ করতে হবে। আর সে জন্য হাজিরা দিতে অপেক্ষা করছেন তিনি।

এর আগে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছিলেন আলভেজ। তিনি বলেছিলেন, ‘আমি ওখানে ছিলাম এটা সত্য। কিন্তু আমি কাউকে উত্যক্ত করিনি। যারা আমাকে চিনে তারা জানে আমি নাচতে পছন্দ করি। ‘

নিজেকে বিনোদনপ্রেমী দাবি করে তখন তিনি আরো বলেন, ‘আমি কাউকে উত্যক্ত না করে নিজেকে উপভোগ করছিলাম। আমি নিজেও জানি না সেই মহিলা কে। এই অভিযোগ সত্যি নয়।’

উল্লেখ্য যে, ক্লাব ও জাতীয় দল মিলিয়ে ৪০টির বেশি শিরোপা জেতা আলভেজের বিরুদ্ধে ২০২২ সালের ৩০ ডিসেম্বর নাইট ক্লাবে একজন নারীকে উত্যক্ত করার অভিযোগ ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *