যে ছবির ট্রেলার ৭ হাজারের বেশিবার দেখেছেন আলিয়া (ভিডিও)

যে ছবির ট্রেলার ৭ হাজারের বেশিবার দেখেছেন আলিয়া (ভিডিও)

বিনোদন স্পেশাল

নভেম্বর ২৫, ২০২৩ ১১:৪৪ পূর্বাহ্ণ

সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে গতকাল বৃহস্পতিবার। এই ছবির ট্রেলারে রণবীর কাপুরের নতুন রূপ সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। শুধু নেট বাসিন্দারা নন, রণবীরের জীবনসঙ্গী আলিয়া ভাটেরও একই অবস্থা। এক পোস্টের মাধ্যমে এই বলিউড নায়িকা ‘অ্যানিমেল’ ছবির ট্রেলারকে নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন।

সাড়ে তিন মিনিট দৈর্ঘ্যের ট্রেলারটি সাজানো হয়েছে দুটি বিষয়কে ফোকাস করে। প্রথমত বাবা ও ছেলের মধ্যকার ভালোবাসা ও আবেগ; আর দ্বিতীয়ত ভয়ংকর অ্যাকশন। ছোট্ট এই ঝলক দেখেই দর্শক-সমালোচকরা বলছেন, ‘অ্যানিমেল’ একটি রোমাঞ্চকর জার্নি হতে যাচ্ছে।

এই ছবির মুখ্য তারকা রণবীর কাপুর। ট্রেলারে এটুকু স্পষ্ট— এমন সহিংস অবতারে তাকে কখনো পর্দায় দেখা যায়নি। ছোটবেলা থেকে বাবার (অনিল কাপুর) প্রতি তীব্র ভালোবাসা তার। কিন্তু প্রতিনিয়ত বাবার কাছ থেকে অবহেলা আর শাসনের ফলে তার জীবনের মোড় ঘুরে যায়। সেটি ঠিক কতদূর গড়ায়, তা অবশ্য আঁচ করা যায়নি ট্রেলারে।

‘আজকের পর যদি তোমার ওপর একটা আঁচড় আসে, দুনিয়া জ্বালিয়ে দেব বাবা’— এমন আকর্ষণীয় কিছু সংলাপও মিলেছে ট্রেলারে। ছবিতে খলচরিত্রে আছেন ববি দেওল; তার মুখে কোনো সংলাপ শোনা যায়নি বটে। কিন্তু চাহনি আর অ্যাকশনেই তিনি চমকে দিয়েছেন।

১০০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে ‘অ্যানিমেল’। এতে রণবীর কাপুরের নায়িকা রাশমিকা মান্দানা। এ ছাড়া আছেন শক্তি কাপুর, প্রেম চোপড়া, রবি গুপ্তা, তৃপ্তি ডিমরি, সৌরভ সচদেব প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে টি-সিরিজ, ভদ্রকালি পিকচারস ও সিনে ওয়ান স্টুডিওস। আগামী ১ ডিসেম্বর হিন্দিসহ পাঁচটি ভাষায় মুক্তি পাচ্ছে এটি।

ভিডিও:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *