যে কারণে বহুতল ভবন থেকে ঝাঁপ দেন মালাইকার বাবা

যে কারণে বহুতল ভবন থেকে ঝাঁপ দেন মালাইকার বাবা

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ১৩, ২০২৪ ৯:০৬ পূর্বাহ্ণ

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা গতকাল বুধবার সকালে আত্মহত্যা করেছেন। মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন অনিল মেহতা। ঘটনাস্থলে ইতোমধ্যে পৌঁছে গেছে মুম্বাই পুলিশ। শুরু হয়েছে তদন্ত। এদিকে অভিনেত্রীর মা জয়েসের বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ। যদিও অনেক বছর আগেই অভিনেত্রীর বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ হয়। কিন্তু পরে আবার তারা ফের একত্রে বসবাস শুরু করেন।

অনিল মেহতা পেশায় ছিলেন নাবিক। মালাইকার মা পুলিশকে জানান, প্রতিদিনের মতো সকালে উঠে বারান্দায় বসেন তিনি। সেখানেই খবরের কাগজ পড়েন। তবে বুধবার সকালে অভিনেত্রীর মায়ের খটকা লাগে, যখন তিনি দেখেন বৈঠকখানা ঘরেই তিনি হাওয়াই চটি খুলে রেখেছেন। বারান্দায় গিয়ে নিচের দিকে উঁকি দিতেই তিনি দেখেন, নিচে পড়ে রয়েছে অনিলের নিথর দেহ। গেটের দারোয়ান সাহায্যের জন্য চিৎকার করছেন। মালাইকার মা এ-ও জানান, হাঁটুতে যন্ত্রণা ছাড়া আর কোনো বিশেষ রোগ ছিল না তার।

ঘটনা জানতে পেরেই মালাইকার সাবেক স্বামী আরবাজ় খান যান তাদের বাড়িতে। তিনিই সবার আগে ঘটনাস্থলে পৌঁছান। যদিও সেই সময় মুম্বাইয়ে ছিলেন না মালাইকা। খবর পেয়ে তড়িঘড়ি মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেন তিনি। বাড়ি পৌঁছে দৌড়ে ফ্ল্যাটের ভেতরে ঢুকে যান তিনি। ইতোমধ্যে মালাইকার বাড়িতে এসে পৌঁছেছেন চর্চিত প্রেমিক অর্জুন কাপুর। অভিনেত্রীর সাবেক শ্বশুরবাড়ির লোকজনের সামনে হাত জোড় করে অভিবাদন জানাতে দেখা গেছে অর্জুনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *