যেভাবে অনলাইনে দেখবেন এশিয়া কাপ

যেভাবে অনলাইনে দেখবেন এশিয়া কাপ

খেলা স্পেশাল

আগস্ট ৩০, ২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ণ

নানা নাটকীয়তার অবসান ঘটিয়ে অবশেষে পর্দা উঠছে এশিয়া কাপের। ৩০ আগস্ট থেকে শুরু হওয়া টুর্নামেন্টে অংশ নিয়েছে ৬ দেশ। আর আগামী ১৭ সেপ্টেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে মহাদেশীয় এ টুর্নামেন্টের।

বুধবার পাকিস্তানের মুলতান ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিকদের মুখোমুখি হবে নেপাল। ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়। খেলাটি দেখা যাবে স্টার স্পোর্টস, গাজী টিভি ও টি স্পোর্টসে।

৫০ ওভারের সংস্করণে অনুষ্ঠিত এশিয়া কাপের আয়োজন করা হয়েছে হাইব্রিড মডেলে। মূলত ভারতের আপত্তির কারণে আয়োজক পাকিস্তান থেকে সরিয়ে নেয়া হয়েছে টুর্নামেন্টের অধিকাংশ ম্যাচই। পিসিবি মূল আয়োজক হলেও কেবল ৪ টি ম্যাচ হবে পাকিস্তানের মাটিতে। বাকি ৯ ম্যাচের আয়োজন করবে সহ আয়োজক শ্রীলংকা।

বাংলাদেশে এবারের এশিয়া কাপের সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে দুইটি প্রতিষ্ঠান। বেসরকারি টিভি চ্যানেল গাজী টিভি এবং টি-স্পোর্টসের পর্দায় দেখা যাবে এশিয়া কাপের সবগুলো খেলা। এছাড়া ভারতের স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি এর পর্দায় দেখা যাবে এশিয়ান ক্রিকেটের শ্রেষ্ঠত্বের এই লড়াই।

এছাড়া অনলাইনে খেলা দেখার সুযোগ থাকছে আরো দুই অ্যাপে। র‍্যাবিটহোল বিডি এবং টফি অ্যাপে দেখা যাবে এশিয়া কাপের ম্যাচগুলো। এছাড়া সাবস্ক্রিপশনের ভিত্তিতে ভারতের ডিজনি+হটস্টারে দেখতে পাবেন খেলাগুলো।

হাইব্রিড মডেলের এবারের এশিয়া কাপের সবগুলো ম্যাচই হবে দিবা-রাত্রির সূচিতে। ১৩ ম্যাচের এই টুর্নামেন্টের সবগুলো খেলা শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *