যেই ঘটনা মনে পড়লে আজও লজ্জা পান প্রিয়াঙ্কা

যেই ঘটনা মনে পড়লে আজও লজ্জা পান প্রিয়াঙ্কা

বিনোদন স্পেশাল

মে ৯, ২০২৩ ১১:০৫ পূর্বাহ্ণ

বলিউডের স্পষ্টবাদী অভিনেত্রীদের মধ্যে অন্যতম প্রিয়াঙ্কা চোপড়া। তবে হলিউডে পা রাখার পর থেকে আরো ঠোঁটকাটা হয়ে উঠেছেন তিনি। বলিউডে থাকার সময়ে তার সঙ্গে যা যা অবিচার হয়েছে সে সবই এতদিন পর প্রকাশ্যে আনছেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন এক মন্তব্য করে বসেছেন প্রিয়াঙ্কা, যা শুনে হতবাক হয়ে যাওয়ার জোগাড় নেটিজেনদের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, তার জীবনে এক অত্যন্ত লজ্জাজনক ঘটনা আছে যা তিনি যত তাড়াতাড়ি সম্ভব ভুলতে চান। সবার সামনে এমন একটি কাজ করে ফেলেছিলেন, যেটা মনে পড়লে আজও লজ্জায় কুঁকড়ে যান তিনি। কী কাণ্ড করেছিলেন অভিনেত্রী?

রাখঢাক না করেই প্রিয়াঙ্কা জানান, ভিড়ের মধ্যেই বাতকর্ম করে বসেছিলেন তিনি। আসলে সেদিন দুপুরে মশলাদার মেক্সিকান খাবার খেয়েছিলেন। তারপরেই পেট গুরগুর। নিয়ন্ত্রণ হারিয়ে ভিড়ের মধ্যেই ওই অপকর্ম করে ফেলেছিলেন। তবে তিনি জানান, বিষয়টা কেউ জানতে না পারলেও তিনি লুকিয়ে যাননি।

বিশ্বসুন্দরীর প্রতিযোগিতা জেতার পর বলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা। হিন্দি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি। কাজ করেছেন বহু জনপ্রিয় নায়কের সঙ্গে। বেশ কয়েক বছর আগেই হলিউডে পাড়ি দিয়েছিলেন প্রিয়াঙ্কা। মিউজিক ভিডিও দিয়ে ক্যারিয়ার বানানোর চেষ্টা করলেও ব্যর্থ হন তিনি। এরপর অভিনয় শুরু করেন তিনি হলিউডে।

সদ্য মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত ‘সিটাডেল’ সিরিজ। এ ছাড়াও ‘লাভ এগেইন’ নামে একটি ছবিতেও দেখা যাবে তাকে। এই ছবিতে স্বামী নিক জোনাসও স্ক্রিন শেয়ার করবেন প্রিয়াঙ্কার সঙ্গে। তবে বলিউডে তিনি কবে ফিরবেন তা এখনো স্পষ্ট নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *