যুক্তরাষ্ট্রে কি করছেন মৌসুমী?

যুক্তরাষ্ট্রে কি করছেন মৌসুমী?

বিনোদন

ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৭:৫২ অপরাহ্ণ

 

প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের। একাধিকবার তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনা করেছেন তিনি।

মৌসুমী বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। এর আগে আমেরিকায় গেলে দ্রুতই দেশে ফিরেছেন, কিন্তু এবার দীর্ঘ সময় সেখানে অবস্থান করছেন। সেখানে তিনি মা-বোন ও দুই সন্তানের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি শুটিং ও শো-এ অংশ নিচ্ছেন।

এর আগে, নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীরের পরিচালনায় ‘কন্ট্রাক্ট বিয়ে’ নামে একটি সিরিজে অভিনয় করেন। এবার মৌসুমী ‘অর্ধাঙ্গিনী’ নামে মিউজিক্যাল ফিল্মেরও শুটিং শেষ করেছেন বলে জানা গেছে। এটি নির্মাণ করছেন সৈয়দ আর ইমন।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অর্ধাঙ্গিনীর একটি পোস্টার ও টিজার। তবে কবে মুক্তি দেওয়া হবে, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি পরিচালক।

কাজটি নিয়ে সৈয়দ আর ইমন বললেন, ‘মৌসুমীর মতো এত বড় মাপের একজন নায়িকা আমেরিকার শীতে অভ্যস্ত নন। সেই তিনি মাইনাস ১০-১২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার প্রচণ্ড ঠাণ্ডায় বরফের মধ্যেও কষ্ট করে শুটিংয়ে অংশ নিয়েছেন। কষ্ট হলেও মৌসুমী আপা পুরোপুরি ক্যারেক্টারের মধ্যেই ছিলেন। তার ডেডিকেশনে আমরা মুগ্ধ। আশা করি, কাজটি সবার ভালো লাগবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *