অস্কার অনুষ্ঠানে যে কারণে কেঁদে ফেললেন দীপিকা পাড়ুকোন

অস্কার অনুষ্ঠানে যে কারণে কেঁদে ফেললেন দীপিকা পাড়ুকোন

বিনোদন

মার্চ ১৪, ২০২৩ ৮:১৬ পূর্বাহ্ণ

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। দর্শক আসনে বসে অশ্রু ঝরালেন, এ যেন আনন্দাশ্রু!। মুহূর্তটাও ক্যামেরাবন্দি করে রাখার মতো। অস্কার মঞ্চে সেরা মৌলিক সংগীত বিজয়ীর নাম হিসেবে ঘোষিত হলো ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানটি। কেঁদে ফেললেন দীপিকা। দেশের এমন অর্জনে আবেগ ধরে রাখতে পারেননি অভিনেত্রী।

‘আরআরআর’ দলের অন্যান্যদের থেকে দূরে বসলেও দীপিকা তার সমর্থনের ভাষা ও আনন্দাশ্রু গোপন করার চেষ্টা করেননি। এবার অস্কার মঞ্চে ‘নাটু নাটু’র পরিবেশনাকে পরিচয়ও করে দেন তিনি।

মঞ্চে তিনি বলেন, অসাধারণ মনোগ্রাহী সুর যেখানে আছে ছন্দের ঝঙ্কার এবং অনবদ্য নাচের ভঙ্গি। সব মিলিয়ে গানটি পরিণত হয়েছে গ্লোবাল সেনসেশনে। ‘আরআরআর’ ছবিতে গানটির দৃশ্য তথা দৃশ্যায়ন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। বাস্তব জীবনে ভারতীয় বিপ্লবী অল্লুরি সীতারামা রাজু এবং কোমারাম ভীমের মধ্যে বন্ধুত্বকে উপজীব্য করেই এই ছবি বানানো হয়েছে।

প্রসঙ্গত, ভারত থেকে প্রথম গান হিসেবে অস্কারের সেরা মৌলিক সংগীত বিভাগে পুরস্কৃত হলো ‘নাটু নাটু’ গানটি। গত শতকের কুড়ির দশকের দুই কিংবদন্তিতুল্য স্বাধীনতা সংগ্রামী অল্লুরি সীতারামা রাজু এবং কোমারাম ভীমের বন্ধুত্বের প্রেক্ষাপটে তৈরি এই ছবি রেকর্ড সাফল্য পেয়েছে বক্স অফিসে। মুখ্য ভূমিকায় আছেন রাম চরণ এবং জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগণ, অলিভিয়া মোরিস, অ্যালিসন ডুডি, রে স্টিভেনসন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *