‘মেসি, মেসি’ স্লোগান, রোনালদো বললেন চুপ করতে

খেলা

নভেম্বর ৩, ২০২৩ ২:২১ অপরাহ্ণ

সদ্যই লিওনেল মেসি তার অষ্টম ব্যালন ডি অর জিতেছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো থেকে তিনটি বেশি। স্বাভাবিকভাবেই যা খুশি মনে নেননি পর্তুগিজ তারকা।

২০১৭ সালে রোনালদো সর্বশেষ ব্যালন ডি অর জিতেছেন। এরপর মেসি আরো তিনটি ব্যালন ডি অর জিতেছেন। আর প্রতিবারই নিজের অসন্তোষ কোনো না কোনো উপায়ে প্রকাশ করেছেন রোনালদো।

যেমন এবারই মেসি ব্যালন ডি অর জেতার পর তার সমালোচনা করে করা এক পোস্টের নিচে ‘হাহা’ ইমোজি কমেন্ট করে রোনালদো বুঝিয়ে দিয়েছেন, আর্জেন্টাইন কিংবদন্তির এই জয় মোটেও ভালোভাবে নেননি তিনি। আর গত মঙ্গলবার আল-নাসেরের ম্যাচেও মেসির প্রতি নিজের বিদ্বেষ আরেকবার প্রকাশ করেছেন পর্তুগিজ মহাতারকা।

সৌদি কিংস কাপের ম্যাচে আল-নাসেরের প্রতিপক্ষ আল-ইত্তিহাদের সমর্থকরা টাচলাইনের পাশে রোনালদোকে পেয়ে ‘মেসি, মেসি’ স্লোগানে মেতে ওঠে। রোনালদোর শারীরিক অঙ্গভঙ্গিই বলে দিচ্ছিল, তিনি এটি মোটেও পছন্দ করছেন না।

এক পর্যায়ে দর্শকদের দিকে নিজে মুখে আঙুল দিয়ে চুপ করার ইশারা করতে দেখা যায় রোনালদোকে। হাত দিয়ে নিচের দিকে ইঙ্গিত করে দর্শকদের স্লোগান থামানোর জন্যও ইশারা করেন সিআর সেভেন। যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ভাইরাল হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *