মেসি বার্সায় ফিরলেই যা পাবেন

মেসি বার্সায় ফিরলেই যা পাবেন

খেলা

মে ২৮, ২০২৩ ৯:৫৯ পূর্বাহ্ণ

চলতি মৌসুম শেষে যে লিওনেল মেসি পিএসজি ছাড়বেন, এটা অনেকটাই নিশ্চিত। কিন্তু আগামী মৌসুমে আর্জেন্টাইন মহাতারকা কোথায় খেলবেন তা এখনো নিশ্চিত নয়। তবে গণমাধ্যমের খবর, তার সৌদি আরবের লিগে যাওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি।

আল হিলালে মোটা অঙ্কের বেতনের প্রস্তাবে রাজি হয়ে যেতে পারেন মেসি। সৌদির ক্রীড়া ও রাজনৈতিক অঙ্গনে ওই সম্ভাবনা জোরালো হচ্ছে। তবে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী মেসি পাঁচশ’ মিলিয়ন ডলার বেতনের প্রস্তাব পায়ে ঠেলতে পারেন কেবল বার্সেলোনায় যোগ দেওয়ার জন্য।

মেসির পিএসজি থেকে পাওয়া বেতনের পাঁচগুন বেতন প্রস্তাব করেছে আল হিলাল। বার্সায় আসলে বর্তমান বেতনের এক চতুর্থাংশে খেলতে হবে তার। সংবাদ মাধ্যম মুন্ডো দেপোর্তিভো জানিয়েছে, ওই কম বেতনেই মেসিকে দলে ভেড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে কাতালান ক্লাবটি।

দলে থাকা গাভির মতো খেলোয়াড়কে নিবন্ধন করাতে, নতুনদের স্বাগত জানাতে ক্লাবটি ২০০ মিলিয়ন ইউরোর ফান্ড তৈরির চেষ্টা করছে। মেসিকে শেষ পর্যন্ত ক্যাম্প ন্যুতে আনতে পারলে তার হাতে নেতৃত্বের আর্মব্যান্ড তুলে দেবে লা লিগা চ্যাম্পিয়ন দলটি। এমনটাই জানিয়েছে মুন্ডো দেপোর্তিভো।

মেসি ক্যাম্প ন্যু ছাড়ার পর বার্সার নেতৃত্বভার পান সার্জিও বুসকেটস। স্প্যানিশ মিডফিল্ডার বার্সা ছাড়ার ঘোষণা দিয়েছেন। একই পথে হেঁটেছেন জর্দি আলবাও। মেসি ঘরে ফিরলে তাই তিনিই নেতৃত্বভার পাবেন। শেষ পর্যন্ত মেসি ঘরে না ফিরলে রর্বাট লেভানদোভস্কি, রোনাল্ড আরাউহো বা মার্ক টের স্টেগান পেতে পারেন এই দায়িত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *