মেয়ের নাম প্রকাশ করলেন আলিয়া

মেয়ের নাম প্রকাশ করলেন আলিয়া

বিনোদন স্পেশাল

নভেম্বর ৮, ২০২২ ৯:৪৪ পূর্বাহ্ণ

রোববার ৬ নভেম্বর দুপুরে মেয়ের বাবা-মা হয়েছেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এরপর থেকে খুশির জোয়ারে ভাসছে দুই পরিবার।

এদিকে রণবীর-আলিয়ার কন্যা ভূমিষ্ঠ হওয়ার পর থেকে শুরু হয়েছে নতুন জল্পনা। সদ্য ভূমিষ্ঠ এই স্টারকিডের ছবি ও নাম জানতে এখন উৎসুক ‘রণলিয়া’ ভক্তরা। যদিও মেয়ের নাম কি হবে তা নিয়ে বেশ আগেই কয়েকবার আভাস দিয়েছিলেন আলিয়া।

প্রায় সাড়ে চার বছর আগে ‘গাল্লি বয়’ সিনেমার প্রচারের সময়, রণবীর সিংয়ের সঙ্গে একটি রিয়েলিটি শো’র মঞ্চে যান আলিয়া। সেখানে এক খুদে প্রতিযোগিকে তার নামের বানান বলতে বললে, সেই ক্ষুদে আলমা সম্বোধন করে আলিয়াকে। সেই সময় মজার ছলেই আলিয়া বলেন, আমার মেয়ে হলে আমি এই নামটা রাখব।

তারপর সময় বদলেছে, রণবীরের প্রেমে পড়েছেন আলিয়া। ২০২০ সাল থেকেই তাদের বিয়ের খবর শোনা যাচ্ছিল বিভিন্ন মহলে। তারও বছর খানেক পরে ‘গাঙ্গুবাই’ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে আলিয়া জানান, তার ও রণবীর কাপুরের মেয়ে হলে তিনি ‘আইরা’ নাম রাখবেন।

আলিয়া সেই সময় জানান, এই নামটি তার পছন্দ। অভিনেত্রীর কথা অনুযায়ী, এই নামটি তার আর রণবীর কাপুরের নামের আদ্যক্ষর নিয়ে তৈরি। আলিয়া ও রণবীর দুজনেই বিভিন্ন সময় জানিয়েছিলেন তাদের কন্যাসন্তান পছন্দ। আলিয়ার পুরনো সেই সাক্ষাৎকার এখন ভাইরাল।

তবে সন্তানের নাম নিয়ে নতুন বাবা-মায়ের তরফ থেকে চুড়ান্ত কোন ঘোষণা এখনো আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *