মির্জাগঞ্জে জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা

মির্জাগঞ্জে জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা

দেশজুড়ে

জুলাই ২০, ২০২৩ ৪:১০ অপরাহ্ণ

নাঈম ইসলাম, মির্জাগঞ্জ (পটুয়াখালী) ।।

মির্জাগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে পটুয়াখালী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলাম কে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ১০ টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে (নতুন) এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এবং সংবর্ধিত জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করেন উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরান জাহিদ খান’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল বেপারী, সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা, উপজেরা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেন হাচিনা বেগম, কৃষি কর্মকর্তা আরাফাত হোসেন, মির্জাগঞ্জ থানার পুলিশ পরিদর্শক হুমায়ুন কবির, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শামসুল হক সোহেল ও মাধবখালী ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান লাভলু প্রমুখ। এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় সাংবাদিকবৃন্দ, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিল।

অনুষ্ঠানে বক্তারা বিদায়ী জেলা প্রশাসক শরীফুল ইসলামের কর্মকালীন সময়ের স্মৃতিচারণ করে তাঁর ভূয়সী প্রশংসা এবং তাঁর সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসককে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী দিয়ে বিদায় জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *