‘মা আমাকে সরকারি চাকরি করতে বলেনঃ ফেরদৌস

‘মা আমাকে সরকারি চাকরি করতে বলেনঃ ফেরদৌস

বিনোদন

ডিসেম্বর ৬, ২০২৩ ১:৪২ অপরাহ্ণ

 

চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে তার মা এখনো সরকারি চাকরি করতে বলেন। এই পরামর্শের জবাবে নায়ক তার মাকে জানান, তার অনেক বয়স হয়েছে, এখন আর সরকারি চাকরি হবে না। রাজধানীর কলাবাগান স্টাফ কোয়ার্টারে ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মিসভায় বিশেষ অতিথির বক্তব্যে এ কথা জানিয়েছেন ফেরদৌস। সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এ সময় ফেরদৌস বলেন, ‘শিল্পীদের প্রতি অগাধ ভালোবাসা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। সেই ভালোবাসার উপহার হিসেবে আমার হাতে প্রধানমন্ত্রী এমন এক উপহার দিয়েছেন, আপনারা পাশে না থাকলে যার ভার আমি সামলাতে পারব না। আমাকে ঢাকা-১০ আসনের কাণ্ডারি হিসেবে দিয়েছেন তিনি’।

ব্যক্তিজীবনের প্রসঙ্গ টেনে চিত্রনায়ক বলেন, ‘স্বপ্ন বাস্তবায়নের জন্য পরিশ্রম করতে হয়। সেটা করতে পারি। আমি জীবনেও ভাবিনি সিনেমায় আসব, নায়ক হবো। এখনো আমার মা বলেন, অভিনয় অনেক হয়েছে, এবার একটা সরকারি চাকরি কর। আমি তখন মাকে বলি, আমার অনেক বয়স হয়েছে, সরকারি চাকরি হবে না। এমন একটা পারিবারিক আবহ থেকে সিনেমায় এসেছি আমি। আমার আত্মবিশ্বাস ও কঠিন পরিশ্রম আজকের এই জায়গায় নিয়ে এসেছে আমাকে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *