মাগুরা ও ঝিনাইদহ হাইওয়ে পুলিশের অভিযানে রয়েল এক্সপ্রেসের চালকসহ পরিবহন আটক

মাগুরা ও ঝিনাইদহ হাইওয়ে পুলিশের অভিযানে রয়েল এক্সপ্রেসের চালকসহ পরিবহন আটক

দেশজুড়ে

মে ২০, ২০২৩ ৩:১৪ অপরাহ্ণ

শাহিন খন্দকার, মাগুরা

মাগুরা রামনগর ও ঝিনাইদা আরাপপুর হাইওয়ে পুলিশের বিশেষ অভিযানে রয়েল এক্সপ্রেস এর চালক সহ পরিবহন আটক করা হয়েছে। বৃহস্পতিবার, ১৮ মে দুপুর ২.১২ টার সময় মাগুরা পুলিশ লাইনের সামনে থেকে ওসি লিয়াকত আলীর নেতৃত্বে হাইওয়ে থানার পুলিশের চৌকস টীম পরিবহনটি আটক করতে সক্ষম হয়।

রামনগর থানার হাইওয়ে অফিসার ইনচার্জ লিয়াকত আলী জানান দুপুরের সময় মেহেরপুর-চুয়াডাঙ্গা জেলা থেকে আগত দ্রুত ঢাকাগামী রয়েল এক্সপ্রেস পরিবহন জরিফ মোল্লা (৩৫) নামক ভ্যান চালককে আঘাত করে। জরিফ মোল্লা মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের ধলুয়ারা (পশ্চিমপাড়া) গ্রামের নূরুল মোল্লার ছেলে। আহত ভ্যান চালক জরিফ মোল্লাকে স্থানীয় এলাকার লোকজনের সহায়তায় মাগুরা ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য দ্রুত নিয়ে যাওয়া হয়।

স্থানীয় পুলিশ লাইন পাড়া এলাকার সান্টু বিশ্বাস জানান মেহেরপুর-চুয়াডাঙ্গা-ঝিনাইদহ থেকে আগত ঢাকাগামী রয়েল এক্সপ্রেস পরিবহন ও পূর্বাশা পরিবহন বাংলাদেশ জাতীয় সড়ক ব্যবস্থার আইনকে অমান্য করে বিশাল গতিতে গাড়ি চালায় ড্রাইভাররা। আর এই মাত্রারিক্ত গাড়ি চালানোর জন্য প্রায়ই মাগুরা জেলার ইছাখাদা বাজার হতে শুরু করে শহরের উপর দিয়ে পারনান্দুয়াল পল্লী বিদ্যুৎ এলাকা পর্যন্ত প্রায় প্রায় বড় দূর্ঘটনা ঘটে থাকে।

রয়েল এক্সপ্রেস পরিবহনটি দূর্ঘটনা স্থান থেকে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার সময় আলমখালী বাজারের আগে ৩৭ নামক স্থান থেকে গাড়িসহ ড্রাইভার, সুপার ও হেলপারকে আটক করে রামনগর হাইওয়ে থানায় নিয়ে আসা হয়। রয়েল এক্সপ্রেস পরিবহনের নম্বর হলো ঢাকা মেট্রো-ব ১৫-৩১১৫।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *