মাগুরায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন এমপি শিখর

দেশজুড়ে

জুলাই ৭, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ

শাহিন খন্দকার, মাগুরা

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে প্রাপ্ত সাংবাদিকদের অনুদান চেক বিতরণ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন মাগুরা-১ আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। জেলা প্রশাসক ডক্টর আশরাফ আলম এর সভাপতিত্বে জেলা প্রশাসক ও জেলা তথ্য অফিসের আয়োজনে আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট সাইফুজ্জামান শিখর (সংসদ সদস্য মাগুরা-০১)

এ সময় এক প্রশ্নের জবাবে শিখর বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় যারা কাজ করছেন আমি তাদেরকে অভিনন্দন জানাই পাশাপাশি বিভ্রান্তমূলক সাংবাদিকতার নামে অপসংবাদিকতা সাংবাদিকতার নামে চাঁদাবাজি মাদকাসক্তিতে জড়িত আছে তাদেরকে বাদ রেখে বাকি সুন্দর মনের যারা আছে তাদেরকে নিয়েই একটি সুন্দর আধুনিক প্রেসক্লাব গঠনের নির্দেশ প্রদান করেন মাগুরা প্রেসক্লাব সেক্রেটারি জনাব শামীম আহমদকে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এক বক্তব্যের রেফারেন্সে বলেন সাংবাদিকতা পেশায় যারা নিয়োজিত আর রাজনীতিবিদ আসলে এনাদের ভবিষ্যৎ বলে কিছুই নেই কর্ম যতদিন আছে ততদিনই পেনশন নাই তাই মাননীয় প্রধানমন্ত্রী ২০১২ সালে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন প্রতিনিয়তই সাংবাদিকদের কল্যাণে উনি কাজ করে যাচ্ছেন সাংবাদিকরা সাংবাদিকতাই করবে আর রাজনীতি বিদরা রাজনীতি করবে এটাই নিয়ম হওয়া উচিত সাংবাদিকতাও করেন আবার রাজনীতিও করেন এমনটা হওয়া উচিত না।

সভাপতির বক্তব্যে ডক্টর আশরাফুল আলম বলেন, অনেক ভালো লেগেছে আপনাদের খোলামেলা আলোচনা করেছেন আপনাদের মনের ক্ষোভ প্রকাশ করেছেন এতে করে মন পাতলা হয়েছে আপনাদের সমস্যাগুলো আপনারা বসে আলোচনা করে সমাধান করুন কথা বলার সুযোগ দিন দেখবেন কারো মনেই কষ্ট থাকবে না ০৭/০৬/২২ইং রোজ বৃহস্পতি বার সকাল ১১.০০মিঃ মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা তথ্য অফিসার রেজাউল করিমের সঞ্চালনায় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে প্রাপ্ত ৮ জন মাগুরা জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সাংবাদিকদের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

২০১২ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের সার্বিক বিষয় চিন্তা করে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেন। অনুদানের চেক পেলেন, সাংবাদিক ১. নাযিমুল ইসলাম আরজু সিদ্দিকী বাংলাদেশ টেলিভিশন, ২. সাংবাদিক কাজী আশিক রহমান প্রথম আলো মাগুরা জেলা প্রতিনিধি, ৩. সাংবাদিক বিকাশ বাছাড় আমার বার্তা মাগুরা জেলা প্রতিনিধি, ৪. সাংবাদিক শাহিন আলম তুহিন মানবজমিন মাগুরা জেলা প্রতিনিধি, ৫. সাংবাদিক মোঃ আরাফাত হোসেন বাংলাদেশ বেতার মাগুরা সংবাদদাতা, ৬. সাংবাদিক জয়ন্ত জোয়ারদার বাংলা নিউজ জেলা প্রতিনিধি, ৭. সাংবাদিক আঃ হাকিম নিউ নেশন জেলা প্রতিনিধি, ৮. সাংবাদিক মোঃ হাবিবুল হক চৌধুরী গ্রামের কাগজ নিজস্ব প্রতিনিধি।

অনুষ্ঠানে মাগুরা জেলায় কর্মরত মাগুরা প্রেসক্লাব ও মাগুরা রিপোর্টাস ইউনিটির সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *