মাগুরায় বিএমইটি ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন জেলা পুলিশ

মাগুরায় বিএমইটি ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন জেলা পুলিশ

খেলা

ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৮:৪৫ অপরাহ্ণ

শাহিন খন্দকার, মাগুরা

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের কার্যক্রম সম্পর্কে ব্যাপক প্রচারণার অংশ হিসেবে মাগুরায়‘বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ২০ ফেব্রুয়ারি। খেলায় মাগুরা জেলা পুলিশ দল চ্যাম্পিয়ন হয়েছে। রানার্স আপ হয় মাগুরা জেলা কারাগার দল।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাগুরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম। মাগুরা জেলা প্রশাসক মোঃ আবু নাসের বেগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ও পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ শহীদুল্লাহ দেওয়ান, সিভিল সার্জন মাগুরা। প্রকৌশলী মোঃ খোরশেদ আলম, অধ্যক্ষ মাগুরা পলিটেকনিক ইনস্টিটিউট। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ এবং টিটিসি মাগুরার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলের হাতে ১০ হাজার টাকা প্রাইজমানি, ট্রফি ও রানার্স আপ দলকে পাঁচ হাজার টাকা নগদ অর্থ ও ট্রফি তুলে দেওয়া হয়।

খেলায় ২-০ রাউন্ডে জেলা কারাগার দলকে হারিয়ে জয় লাভ করে মাগুরা জেলা পুলিশ দল।

উল্লেখ টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করে দলগুলো হলো, জেলা প্রশাসন মাগুরা, পুলিশ সুপারের কার্যালয় মাগুরা, আঞ্চলিক মসলা গবেষণা কেন্দ্র,মাগুরা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মাগুরা, জেলা কারাগার মাগুরা, মাগুরা পলিটেকনিক ইন্সটিটিউট, মাগুরা টেকনিক্যাল স্কুল ও কলেজ, মাগুরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)। ১৯ ফেব্রুয়ারি খেলাটি শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *