মনের মতো জীবনসঙ্গী খুঁজছেন বাঁধন

মনের মতো জীবনসঙ্গী খুঁজছেন বাঁধন

বিনোদন স্পেশাল

ডিসেম্বর ১৯, ২০২৩ ১২:৫৪ অপরাহ্ণ

পেশাগত ব্যস্ততার বাইরে পরিবার ও নিজেকে বেশি সময় দেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘রেহানা’ সিনেমার সাফল্যের পর থিতু হয়ে জীবনকে নিজের মতো করেই দেখতে পছন্দ করেন তিনি। বলা যায়, ক্যারিয়ারে সুসময় পার করছেন তিনি। তার কাজগুলো নিয়ে ভক্তদের আগ্রহ থাকলেও ক্যারিয়ারের বাইরে বিভিন্ন সময় ব্যক্তিগত নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় এই তারকাকে। তার মধ্যে একটি প্রশ্ন থাকেই, বিয়ে নিয়ে ভাবনা। আসলে বিয়ে নিয়ে কি ভাবেন এই অভিনেত্রী?

ফের বিয়ে করবেন কিনা, এ নিয়ে নানা প্রশ্ন থাকলেও সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে এই ব্যাপারে কথা বলেছেন তিনি। সেখানে জানান, মনের মতো জীবনসঙ্গী পেলে তবেই বিয়ের সিদ্ধান্ত নেবেন।

বাঁধন বলেন, আমি আর বিয়ে নিয়ে কিছুই ভাবি না। মাঝে মাঝে মনে হয় একটা জীবনসঙ্গী থাকতে পারে। কিন্তু অনেস্টলি বলছি, মনের মতো জীবনসঙ্গী খুঁজে পাইনি।

তিনি বলেন, বিয়ের বিষয়টি এখন মা-বাবার ওপর ছেড়ে দিয়েছি। যদি মনের মতো একজন জীনসঙ্গী খুঁজে পাই, তাহলে হয়তো সিদ্ধান্ত নিতে পারি। ভবিষ্যৎ নিয়ে এখনো কিছুই নিশ্চিত না। তবে আমি মনের মতো একজন মানুষ খুঁজছি।

এর আগে ২০১০ সালের ৮ সেপ্টেম্বর মাশরুর সিদ্দিকীর সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বাঁধন। কিন্তু দাম্পত্যজীবনের মাত্র চার বছর পরই ভেঙে যায় সেই সংসার। এরপর গত ৯ বছর ধরে একমাত্র মেয়ে সায়রাকে নিয়ে মা-বাবার সঙ্গে সিঙ্গেল মাদার হিসেবে থাকছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *