মঞ্চে বসেই কাঁদলেন সামান্থা

মঞ্চে বসেই কাঁদলেন সামান্থা

বিনোদন স্পেশাল

জানুয়ারি ১০, ২০২৩ ৮:২০ পূর্বাহ্ণ

মায়োসাইটিস নামের এক জটিল রোগে আক্রান্ত সামান্থা রুথ প্রভু। গত অক্টোবরে সামান্থা নিজেই এ রোগ সম্পর্কে সবাইকে জানান।

অসুস্থতার জন্য অভিনয় থেকে দূরে থাকলেও সামান্থা অভিনীত ছবি ‘শকুন্তলম’ এখন মুক্তির অপেক্ষায়। সোমবার ছবিটির ট্রেলার মুক্তি পেল।

সেখানেই দেখা গেল সামান্থার চোখে জল। এক দিকে বড় পর্দায় চলছে ছবির ট্রেলার। অন্য দিকে, মঞ্চে বসে চোখের জল মুছছেন তিনি।

কিন্তু কী এমন কারণ, যার জন্য ট্রেলার মুক্তির মঞ্চে চোখের জল ফেলতে হলো সামান্থাকে?

প্রশ্ন করতে সামান্থার উত্তর, জীবনে অনেক ঘাত-প্রতিঘাত পেরোতে হয়েছে, অনেক কষ্ট পেয়েছি। জীবনে যা-ই হোক, সিনেমার প্রতি আমার ভালবাসা সবসময় অটুট। একমাত্র সিনেমাই সেই ভালবাসা একশো গুণ করে ফিরিয়ে দেয়।

গত কয়েক বছর বিশেষ ভাল যায়নি দক্ষিণী তারকার। দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক সত্ত্বেও বিয়ে টেকেনি নাগা চৈতন্যর সঙ্গে। মাত্র চার বছরের মধ্যের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

এরপর আবার বিরল অটোইমিউন রোগ মায়োসাইটিসে আক্রান্ত তিনি। এই রোগ ধরা পড়ায় সুস্থ হতেও স্বাভাবিকের চেয়ে বেশি সময় লাগছে তার, জানান তিনি।

তবে মন ভাল করতে কাজে ফিরেছেন সামান্থা। ‘শকুন্তলম’-এর ডাবিংয়ের ছবি ভাগ করে নিয়ে সামান্থা লেখেন, শিল্পই আমার সব মনখারাপের ওষুধ।

‘শকুন্তলম’ ছবিরই প্রথম ট্রেলার মুক্তি পেল সোমবার। গুণশেখরের এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সামান্থা এবং দেব মোহন। এ ছাড়াও একাধিক চরিত্রে অভিনয় করেছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমীসহ আরও অনেক নামী-দামি অভিনেতা। এই ছবিতেই সেলুলয়েডে হাতেখড়ি দক্ষিণী তারকা আল্লু অর্জুনের নয় বছরের মেয়ে আল্লু আরহার।

আগামী ২৭ ফেব্রুয়ারি হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালম ভাষায় ছবিটি মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *