ভারতের বিপক্ষে হেরে শাস্তির মুখে পাকিস্তান কোচ

ভারতের বিপক্ষে হেরে শাস্তির মুখে পাকিস্তান কোচ

খেলা

অক্টোবর ১৭, ২০২৩ ১০:৪১ পূর্বাহ্ণ

এশিয়ার চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকিস্তান। দুই দলের খেলা মানেই বাড়তি উত্তেজনা। ম্যাচের পরতে পরতে থাকে রোমাঞ্চ।

সেই ম্যাচে ২ উইকেটে ১৫৫ রান করে ভালো পজিশনেই ছিল পাকিস্তান। এরপর চরম ব্যাটিং বিপর্যয়ের কারণে ১৯১ রানেই অলআউট হয় বাবর আজমরা।

টার্গেট তাড়া করতে নেমে ১১৭ বল হাতে রেখে ৭ উইকেটের দাপুটে জয় পায় ভারত। চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে হারের পর কঠোর সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান ক্রিকেট দল।

ভারতের বিপক্ষে হারের পর পাকিস্তানের টিম ডিরেক্টর মিকি আর্থার বলেছিলেন, ‘সত্যি বলতে কী- এটি দেখে ঠিক আইসিসির ইভেন্ট মনে হয়নি। মনে হয়েছে, দ্বিপাক্ষিক কোনো সিরিজ। মনে হয়েছে, বিসিসিআইয়ের ইভেন্ট। আজ রাতে লাউড স্পিকারে ‘দিল্ দিল্ পাকিস্তান’ খুব একটা শুনিনি। এটির ভূমিকা থাকলেও অজুহাত হিসেবে দেখাতে চাই না।’

আর্থারের এমন মন্তব্য ভালোভাবে নেয়নি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থার চেয়ারম্যান গ্রেগ বার্কলে বলেছেন, ‘আমাদের প্রতিটি ইভেন্ট নিয়েই বিভিন্ন সময় সমালোচনা হয়। আমরা সব সময় চেষ্টা করি ভালোভাবে ইভেন্ট আয়োজন করার। এবারের আসরে যে সমস্যাগুলো হচ্ছে আশা করছি মিটে যাবে। আমরা নিশ্চিতভাবে পর্যালোচনা করে দেখব কী করে আরও ভালো বিশ্বকাপ আয়োজন করা যায়। তবে আমরা নিশ্চিত যে এবারের বিশ্বকাপ দুর্দান্ত একটা ইভেন্ট হতে চলেছে।

মিকি আর্থারের মন্তব্য নিয়ে বার্কলে সরাসরি মন্তব্য না করলেও আইসিসি সূত্রে খবর, বিষয়টি তারা ভালোভাবে নেননি। আর্থারের মন্তব্য খতিয়ে দেখা হচ্ছে। তার বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নিতে পারে আইসিসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *