‘ব্যাচেলর পয়েন্ট’-এর আপত্তিকর দৃশ্য ডিলিট

বিনোদন

সেপ্টেম্বর ২৬, ২০২২ ৮:৪৮ পূর্বাহ্ণ

কাজল আরেফিন অমি পরিচালিত বর্তমান সময়ের আলোচিত নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ধারাবাহিকটি নিয়ে সমালোচনাও কম হচ্ছে না। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচিত হচ্ছে এই ধারাবাহিকের একটি ক্লিপ; যা এরই মধ্যে সরানো হয়েছে।

ভিডিওতে দেখা যায়, একটি দৃশ্যে পাশা জাকিরকে ‘যৌনকর্মীর ছেলে’ বলে একাধিকবার গালি দিয়েছে। নাটকে অবশ্য তার প্রতিবাদ করেছে জাকির। এই সময়ে শুভ, পাশা, শিমুল, কাবিলা ও হাবু ভাইকেও দেখা গেছে।

এরই মধ্যে দৃশ্যটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এর কড়া সমালোচনা করেছেন অনেকে। এবার চর্চিত এই সংলাপটি নিয়ে একটি ফেসবুক বার্তা শেয়ার করেছে নাটকটির ডিজিটাল প্ল্যাটফর্ম ধ্রুব টিভি।

ধ্রুব টিভি তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছে: ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর-এর সম্প্রতি প্রচারিত পর্বের কিছু সংলাপ নিয়ে আমাদের সম্মানিত দর্শকবৃন্দ আপত্তি জানিয়েছেন এবং সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা করছেন। বিষয়টি আমাদের নজরে এসেছে।’

‘সম্মানিত দর্শকদের প্রতি সম্মান রেখে আমরা ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর-এর প্রচারিত আপত্তিকর পর্বগুলো আমাদের প্ল্যাটফর্ম থেকে ডিলিট করে দিয়েছি। এবং ভবিষ্যতে আমরা নাটক প্রচারের ক্ষেত্রে আরও সতর্ক হব। যেন আমাদের সমাজ এবং সংস্কৃতির ওপর কোনো বিরুপ প্রভাব না পড়ে। দর্শকদের ভালোবাসাই আমাদের একান্ত চাওয়া। এই ভালোবাসা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই।’

এমন উদ্যোগে অনেকে সাধুবাদ জানিয়েছেন ধ্রুব টিভিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *