ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ এর ইফতার বিতরণ অনুষ্ঠিত

ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ এর ইফতার বিতরণ অনুষ্ঠিত

দেশজুড়ে

এপ্রিল ১১, ২০২৩ ১১:৪৮ অপরাহ্ণ

এ আর রাজ

রোজাদার সাধারণ মানুষের মধ্যে ইফতার বিতরণ করেছে ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ। ১১ এপ্রিল, মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় বাংলাদেশ ব্যাংকের সামনে (শাপলা চত্বরে) ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ এর আয়োজনে রোজাদার সাধারণ মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক ও সোনালী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিষদের পরিচালক ড. আবুল কালাম আজাদ। সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন হামিদুল আলম সখার পরিচালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ড. তাপস চন্দ্র পাল।

ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ এর ইফতার বিতরণ অনুষ্ঠিত

সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইফতার বিতরণ অনুষ্ঠান উপ কমিটির আহ্বায়ক ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম খন্দকার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ এর সহ সভাপতি কুদরত এ হায়াত খান, যুগ্ম সাধারণ সম্পাদক সন্জিত কুমার বণিক, কোষাধ্যক্ষ আবু জাফর মোঃ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও ইফতার বিতরণ অনুষ্ঠান উপ কমিটির সদস্য সচিব আনিচ মুন্সী, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, ত্রাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক চৌধুরী বাশার ওয়াদুদ সুমন, সমাজকল্যাণ সম্পাদক মোখলেসুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা মমতাজ, ক্রীড়া সম্পাদক ইমরান হক খান, প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুমন মালাকার, আইন বিষয়ক সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, সদস্য অহিদুল ইসলাম, মোঃ মুকিতুল কবির, মোঃ আশেকুল ইসলাম, মোহাম্মদ আব্দুল হামিদ সাগর, সাইফুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি সংগঠনের উপদেষ্টা ড. আবুল কালাম আজাদ বলেন, এই সংগঠনের মূল লক্ষ্য হলো সমস্ত ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের কল্যাণে নিয়োজিত করা। সমস্ত ব্যাংকের চৌকস কর্মকর্তারা এগিয়ে আসলে ব্যাংকারদের দীর্ঘদিনের স্বপ্ন, আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়ন করা যাবে।

সংগঠনের সভাপতি ড. তাপস চন্দ্র পাল বলেন, এই সংগঠনের উদ্দেশ্য হলো বিনোদন ও কল্যাণমূলক কাজ করা। তাই আমরা সাধারণ মানুষের কল্যাণে এগিয়ে এসেছি।

সাধারণ সম্পাদক লায়ন হামিদুল আলম সখা বলেন, ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ কল্যাণমুখী কাজের প্রথম কাজ রোজাদার সাধারণ মানুষের মধ্যে ইফতার বিতরণ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন এবার ইফতার পার্টি না করতে এবং বাংলাদেশ ব্যাংকের গভর্নর বলেছেন ব্যাংকিং সেক্টরে কোন ইফতার পার্টি না করার জন্য। আমরা ইফতার পার্টি বর্জন করে রোজাদার সাধারণ মানুষের মধ্যে ইফতার বিতরণের আয়োজন করেছি।

ইফতার বিতরণ শেষে সেনাকল্যাণ ভবনের সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ড. তাপস চন্দ্র পালের সভাপতিত্বে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সাধারণ সম্পাদক লায়ন হামিদুল আলম সখার পরিচালনায় বক্তব্য রাখেন আনোয়ারুল ইসলাম খন্দকার, আবু জাফর মোঃ মহিউদ্দিন, আনিচ মুন্সী, কুদরত এ হায়াত খান, রফিকুল ইসলাম, চৌধুরী বাশার ওয়াদুদ সুমন, মোঃ অহিদুল ইসলাম, মুখলেসুর রহমান, মোঃ মুকিতুল কবির, মোহাম্মদ আব্দুল হামিদ সাগর প্রমুখ।

সংগঠনের সভাপতি ড. তাপস চন্দ্র পাল বলেন, আমরা শুরুতেই বলেছি আমাদের উদ্দেশ্য মহত। আমাদের স্বপ্ন আমরা একটি ব্যাংকার্স হাসপাতাল করবো। আর আজ ঘোষণা করছি আমরা ব্যাংকারদের জন্য ব্যাংক চাই। এ ব্যাপারে অর্থ মন্ত্রণালয় ও বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সহযোগিতায় চাই।

সবশেষে ইফতার বিতরণ অনুষ্ঠান সফল করার জন্য সকলকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *