বেলকুচিতে আদর্শ্ গাড়ামাসী গ্রামের উদ্যোগে উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ আমিনুল ইসলাম সরকারের নির্বাচনী প্রচার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে 

দেশজুড়ে

মার্চ ৩১, ২০২৪ ৭:১৬ অপরাহ্ণ

জাহিদুল, বেলকুচি প্রতিনিধি, সিরাজগঞ্জ 

শনিবার(৩০মার্চ)বাদ আছর পর স্থানীয় আদর্শ্ গাড়ামাসী গ্রামে স্কুল মাঠে মোঃ আঃ রহমান, সভাপতি,৫ নং ওয়ার্ড্ বেলকুচি পৌর আওয়ামীলীগ তার সভাপতিত্বে উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ আমিনুল ইসলামের নির্বাচনী প্রচার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

উক্ত নির্বাচনী প্রচার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সঞ্চলনায় করেন মোঃ সবুজ আহমেদ, সহ সভাপতি সিরাজগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগ ।

নির্বাচনী প্রচার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ আমিনুল ইসলাম সরকার বলেন ‘‘আসুন, বেড়ে ওয়ার সেই জন্মস্থান বেলকুচির মানুষকে ভালবাসি।আগামী প্রজন্মের জন্য গড়ে তুলি সুন্দর এক ভবিষ্যৎ। তারা যেন আমাদের সম্মান করে, শ্রদ্ধা করে, মনে রাখে’’।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃইউসুফ আলী শেখ বলেন আমি আগামী বেলকুচি উপজেলার নির্বাচনী-২০২৪ ইং ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।মোঃ ফরিদ আহমেদ সাবেক চেয়ারম্যান, বড়ধল ইউনিয়ন পরিষদ। মোঃ হাবিব, সাধারন সম্পাদক, বেলকুচি উপজেলা ছাত্রলীগ। বেলকুচি উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রাজিয়া সুলতানা মিলন, বলেন আমি আগামী বেলকুচি উপজেলার নির্বাচনী-২০২৪ মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। মোঃ জুলফিকার মাহমুদ শ্বিপন, ৫ নাম্বার পৌর কাউন্সিলর।সাংবাদিকসহ গ্রামের ব্যক্তির্ব্গগন উপস্থিত ছিল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *