বিস্মিত অপু বিশ্বাস

বিনোদন

সেপ্টেম্বর ২৬, ২০২২ ৭:৪৯ পূর্বাহ্ণ

আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো বাংলাদেশের চলচ্চিত্রের নন্দিত নায়িকা অপু বিশ্বাস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘লালশাড়ি’র। তানভীর আহমেদ সিডনীর গল্পে আগামী নভেম্বর থেকে এই সিনেমার শুটিং শুরু হবে বলে জানিয়েছেন অপু বিশ্বাস। রাজধানীর বনানীর একটি অভিজাত রেঁস্তোরায় ‘লালশাড়ি’র মহরত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই সিনেমার সঙ্গে একজন ক্রিয়েটিভ ডিজাইনার এবং কস্টিউম ডিজাইনার হিসেবে সম্পৃক্ত আছেন বিশ্বরঙ-এর কর্ণধার বিপ্লব সাহা। সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন- শহীদুজ্জামান সেলিম, সাইমন সাদিক, দোয়েলসহ অনেকে।

অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, পরিচালক হাবিবুল ইসলাম হাবিব, গাজী মাহবুব, মুশফিকুর রহমান গুলজার, লালশাড়ির সঙ্গীত পরিচালক ইমন সাহা, চিত্রনায়িকা নিপুণসহ অনেকে। জীবনের প্রথম প্রযোজিত সিনেমার মহরতে গণমাধ্যমের সাংবাদিকদের বিপুল অংশগ্রহণ অপু বিশ্বাসকে বিস্মিত করেছে।

অপু বিশ্বাস বলেন, আমি শুরুতেই রাষ্ট্রের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই, কারণ সরকারি অনুদান দেওয়া হয়েছে বলেই লালশাড়ি সিনেমাটি আমি প্রযোজনা করতে সাহসী হই। সিনেমার মহরতে দেশের বিভিন্ন গণমাধ্যমের বিপুল সাংবাদিকদের উপস্থিতি আমাকে সত্যিই বিস্মিত করেছে। আর ইচ্ছে আছে অপু-জয় প্রোডাকশন থেকে নিয়মিত সিনেমা প্রযোজনা করার, বাকিটা ঈশ্বর জানেন।

এদিকে কিছুদিন পরই অপু বিশ্বাস অভিনীত ‘ঈশা খা’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে অপু অভিনীত বন্ধন বিশ্বাস পরিচালিত ‘ছায়াবৃক্ষ’ ও সোলায়মান হোসেন লেবু পরিচালিত ‘প্রেম প্রীতি বন্ধন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *