বিস্ময়কর হলেও সত্যি! এই ৬ নারী যেন ঐশ্বরিয়ার প্রতিমূর্তি

বিস্ময়কর হলেও সত্যি! এই ৬ নারী যেন ঐশ্বরিয়ার প্রতিমূর্তি

বিনোদন স্পেশাল

জানুয়ারি ১৮, ২০২৩ ৯:২১ পূর্বাহ্ণ

ঐশ্বরিয়া রায় বচ্চন। বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরীদের একজন। তার রূপ-গুণে মুগ্ধ পুরো দুনিয়া। অসংখ্য পুরুষের স্বপ্নের মানুষ তিনি। আবার অনেক নারীর মনের সুপ্ত ইচ্ছা এমন রূপের অধিকারী হওয়া।

অনেকেই হয়তো ভেবেছেন ঐশ্বরিয়ার মতো সৌন্দর্য ও চেহারা আর কারো নেই। তবে বিস্ময়কর হলেও সত্যি- পৃথিবীতে এ পর্যন্ত ছয়জন নারীকে পাওয়া গেছে যাদের সঙ্গে ঐশ্বরিয়ার চেহারার ব্যাপক মিল রয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সময় তাদের অনেকেরই ছবি দেখা গেছে। এই তালিকায় প্রথমেই রয়েছে স্নেহা উল্লালের নাম। সালমান খানের বিপরীতে ‘লাকি’ ছবিতে দেখা গেছে তাকে। বলিউডে অভিষেকের পর পরই দুইজনের চেহারার মিল নিয়ে শুরু হয় ব্যাপক চর্চা। অবিশ্বাস্যভাবে স্নেহা ও ঐশ্বরিয়ার চেহারার অদ্ভুত মিলের কথা স্বীকার করবেন সবাই। চোখের মনি, নাক, মুখাবয়ব যেন অনেকটাই এক। ছবির শুটিংয়ের সময় অনেকেই স্নেহাকে ঐশ্বরিয়া হিসেবেই ভেবেছিলেন।

এরপরই রয়েছেন বলিউড নায়িকা এশা গুপ্তা ও মারাঠি নায়িকা মানসী নায়েক। তাদের দেখেও একই ভাবনা আসতে পারে মাথায়। বিশেষ করে দুইজনের চোখ ও ঠোঁট যেন হুবহু ঐশ্বরিয়ার মতোই।

ইরান এবং পাকিস্তানেও দেখা গেছে ঐশ্বরিয়ার প্রতিমূর্তির। এক জন মাহলঘা জাবেরি, অন্যজন আমনা ইমরান। চোখ দেখে যে কেউ তাদের গুলিয়ে ফেলবেন বলিউডের এই হার্টথ্রব নায়িকার সঙ্গে।

সূত্র: নিউজ ১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *