বিশ্বকাপ খেলতে ভারতের বিপক্ষে সিরিজ মিস করবেন ম্যাক্সওয়েল

বিশ্বকাপ খেলতে ভারতের বিপক্ষে সিরিজ মিস করবেন ম্যাক্সওয়েল

খেলা

সেপ্টেম্বর ৫, ২০২৩ ১০:৫৯ পূর্বাহ্ণ

ভারতে ওয়ানডে বিশ্বকাপ শুরু হতে বেশিদিন বাকি নেই। সেখানে খেলার জন্য ভারতের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ মিস করতে পারেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। তিনি জানিয়েছেন, বিশ্বকাপে খেলার জন্য এই সিদ্ধান্ত নিতে যাচ্ছেন।

আইসিসির ওয়েবসাইটে এক প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে। এতে বলা হয়, এখন গোড়ালির ইনজুরিতে ভুগছেন ম্যাক্সওয়েল। সেটা থেকে দ্রুত সেরে ওঠার চেষ্টা করছেন তিনি। এছাড়া শিগগিরই ম্যাক্সওয়েলের স্ত্রী প্রথম সন্তান জন্ম দিতে যাচ্ছেন। সেসময় তার পাশে থাকতে চান ৩৪ বছর বয়সী অজি ক্রিকেটার।

আগামী ৫ অক্টোবর ভারতে বিশ্বকাপের পর্দা উঠবে। এর আগে বিশ্বকাপ স্বাগতিকদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। তবে সেই সিরিজে খেলতে চান না ম্যাক্সওয়েল। বরং একা একা বিশ্বকাপের প্রস্তুতি নিতে মরিয়া তিনি।

অজি অলরাউন্ডার বলেন, ভারত সিরিজের কিছু অংশে খেলতে চাই না আমি। তবে এ নিয়ে চাপ নিতে চাই না। ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) নির্বাচক ও স্টাফরা আমার সঙ্গে যোগাযোগ রাখছেন। তারাও চাপ নিতে চাচ্ছেন না। কারণ, বিশ্বকাপে আমাকে পুরোপুরি ফিট পেতে চান কর্তারা।

তিনি বলেন, সুতরাং কোনও পক্ষ থেকেই তাড়া নেই। বিশ্বকাপের আগে দুই থেকে তিন সপ্তাহ সময় পাওয়া যাবে। এসময়ে আমি ও আমরা নিজেদের তৈরি করতে পারবো। পুরো টুর্নামেন্টে খেলতে মরিয়া সবাই।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে খেলতে পারেননি ম্যাক্সওয়েল। বর্তমানে তার বাঁ পায়ের গোড়ালি ফুলে রয়েছে। গত বছরও একই পায়ে চোট পেয়েছিলেন তিনি। তাই বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়ার বিপক্ষে খেলে ঝুঁকি নিতে চান না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *