বিরল রোগে আক্রান্ত জাস্টিন বিবার

বিনোদন

জুন ১২, ২০২২ ১১:৩০ পূর্বাহ্ণ

‘রামসে হান্ট সিনড্রোম’ নামে বিরল একটি রোগে আক্রান্ত হয়েছেন কানাডিয়ান পপতারকা জাস্টিন বিবার। ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন এই তারকা।

পোস্টে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা গেছে, বিবারের মুখের একপাশ চোখসহ ফুলে গেছে। তিনি লিখেছেন ‘আপনারা দেখতে পাচ্ছেন, একটি চোখের পাতা পড়ছে না। আমার মুখের একটা পাশ দিয়ে হাসতেও পারছি না, এক পাশের নাসারন্ধ্রও কাজ করছে না।’

বিবার আরও জানিয়েছেন, রামসে হান্ট সিনড্রোম এমন একটি রোগ যার কারণে মুখের একটি অংশ বা গোটা মুখ পক্ষাঘাতে আক্রান্ত হয়। এটি মূলত স্নায়ুর অসুখ। এর ফলে মুখ এবং কানের স্নায়ুর ক্ষতি হয়। মুখের পক্ষাঘাতের পাশাপাশি শ্রবণশক্তিও চলে যেতে পারে। বর্তমানে বিবার মুখের ব্যায়াম করছেন এবং বিশ্রাম নিচ্ছেন।

এদিকে অসুস্থতার কারণে এ গায়কের ওয়ার্ল্ড ট্যুরও বাতিল করা হয়েছে। তবে বিবার ভক্তদের উদ্দেশ্যে বলেছেন, ‘যারা আমার শো বাতিলের কারণে হতাশ, তাদের বলবো, আমি একেবারেই শোতে গাইতে পারছি না। পরিস্থিতি সত্যিই গুরুতর।’

প্রসঙ্গত, এর আগেও করোনার জন্য দুইবার এ পপতারকার ওয়ার্ল্ড ট্যুর বাতিল হয়েছিল। এবার যাতে ভক্তরা ক্ষেপে না যান এ কারণে নিজের মুখের ছবি দেখিয়ে ভিডিওবার্তা দিয়েছেন এ পপতারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *