বিয়ে করলেন বুশরা

বিয়ে করলেন বুশরা

বিনোদন

জুন ২০, ২০২৩ ১২:০৮ অপরাহ্ণ

দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করলেন তরুণ প্রজন্মের সংগীতশিল্পী বুশরা শাহরিয়ার। স্বামীর নাম আসিফ নাওয়াব চিশতি। তিনি পেশায় একজন ব্যবসায়ী। গত ১৭ জুন রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তাদের।

বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা কেবল উপস্থিত ছিলেন। তবে বুশরা সংগীতের মানুষ হওয়ার কারণে আগামী ডিসেম্বরে শোবিজের মানুষদের নিয়ে বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা করবেন বলে জানিয়েছেন তিনি।

গায়িকা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আসিফের সঙ্গে তার পরিচয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এরপর সেই সম্পর্ক বন্ধুত্বে গড়ায়। তারপর বন্ধুত্ব থেকে প্রেম। এবার বিয়ের মাধ্যমে সেই প্রেমের সম্পর্ক দাম্পত্য জীবনে রূপ নিলো।

বুশরা বলেন, আমি আমার অভিমান ভাঙানোর মানুষকে খুঁজে পেয়েছি। এ কারণে জীবনের নতুন অধ্যায়ের পথ চলা শুরু করলাম। সবার কাছে দোয়া চাই আমরা।

আসিফের সঙ্গে গায়িকার পরিচয় হয় এক বন্ধুর মাধ্যমে। পিএইচডি করার জন্য কয়েক বছর ভারতে থাকতে হয় বুশরার। এ কারণে তাদের অনলাইনে যোগাযোগ হতো। সম্পর্ক গভীর হওয়ার পর তারা বুঝতে পারলেন, বাকি জীবন একসঙ্গে কাটাতে চান তারা। এরপর বিয়ের ভাবনা আসে তাদের।

প্রসঙ্গত, তরুণ প্রজন্মের গায়িকা বুশরার কণ্ঠে ‘উৎসবের বাংলাদেশ’, ‘ভালোবাসার বাংলাদেশ’ ও ‘গল্প হবি আয়’ গানগুলো জায়গা করে নিয়েছে শ্রোতাহৃদয়ে। এছাড়া গত বছরই ‘একশ নালিশ’ ও ‘তোমার যদি’ শিরোনামের দুটি গান প্রকাশ করেছিলেন বুশরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *