বিয়ের আগেই সন্তানের মা হওয়া নিয়ে যা বললেন কিয়ারা

বিয়ের আগেই সন্তানের মা হওয়া নিয়ে যা বললেন কিয়ারা

বিনোদন স্পেশাল

ফেব্রুয়ারি ৭, ২০২৩ ১০:১৫ পূর্বাহ্ণ

দীর্ঘদিন প্রেম করার পর অবশেষে আজ সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন কিয়ারা আদভানি। অনুরাগীদের নজর এখন বলিউড তারকা সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের অনুষ্ঠানের দিকে।

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে নিয়ে যখন আলোচনা চলছে, তখনই ভাইরাল কিয়ারার পুরনো একটি সাক্ষাৎকার।

সাক্ষৎকারে কিয়ারা বলেন, ‘আমি অন্তঃসত্ত্বা হতে চাই, যাতে সেই সময়টা আমি যা ইচ্ছে তাই খেতে পারি। যাক বাদ দাও, তবে আমি দুটো সন্তান চাই, আশা করি ঈশ্বর সেটি আমায় দেবেন।’

অভিনেত্রীকে প্রশ্ন করা হয়— যদি যমজ সন্তান হয়, তা হলে কী করবেন? অভিনেত্রী বলেন, ‘তা হলে যেন ঈশ্বর আমায় একটি মেয়ে এবং ছেলে দেন।’

প্রথমে জানা যায়, রোববার সিদ্ধার্থ-কিয়ারার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান হবে। এর পর ৬ ফেব্রুয়ারি বসবে বিয়ের বাসর। কিন্তু শেষ পর্যন্ত বদলে যায় বিয়ের দিন। বলিপাড়ার এই জনপ্রিয় জুটি ৬ তারিখ নয়, বরং আজ গাঁটছড়া বাঁধতে চলেছেন।

রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রসাদে বসছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। জানা গেছে, তাদের বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা ১০০। থাকছেন বলিউড থেকে দেশের গণ্যমান্য ব্যক্তিরা। নিকট বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতেই তারা সাতপাক ঘুরবেন।

হবু বর যতই পাঞ্জাবি হোন আর কনে যতই সিন্ধি— বিয়ে জমেছে রাজস্থানি সুরে। ইতোমধ্যে তাদের বিবাহ বাসর যেখানে বসবে, সেই সূর্যগড়ের প্রাসাদ সেজে উঠেছে। ক্যামেরায় ধরা পড়েছে রাজস্থানি গান-নাচ। তবে কেবলই রাজস্থানি নাচ-গান নয়, রাজস্থানের বিশেষ পুতুল নাচ দেখার ব্যবস্থা করা হতে পারে অতিথিদের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *