বিয়েতে সুনীলকন্যা পেয়েছেন ৫০ কোটির বাড়ি, সালমান দিয়েছেন অডি গাড়ি

বিয়েতে সুনীলকন্যা পেয়েছেন ৫০ কোটির বাড়ি, সালমান দিয়েছেন অডি গাড়ি

বিনোদন

জানুয়ারি ২৮, ২০২৩ ১১:০১ পূর্বাহ্ণ

ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে সুনীল শেঠির মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠির প্রেম সেই ২০১৯ সাল থেকে। সেই প্রেম এবার গড়াল বিয়েতে। দীর্ঘদিন প্রেমের পর ২৩ জানুয়ারি তার বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন।

সুনীল শেট্টির খান্ডালা বাংলোতে হয় বিয়ের অনুষ্ঠান। পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে মাত্র ১০০ জনের উপস্থিতি ছিল সেই বিয়েতে। বলিউডের একসময়ের দাপুটে অভিনেতা সুনীলের মেয়ের বিয়েতে দামি উপহার আসবে তা তো বলা বাহুল্য। বিয়েতে খুদ বাবার থেকেই আথিয়া পেয়েছেন ৫০ কোটি মূল্যের বাড়ি!

হিন্দুস্তান টাইমস জানায়, সুনীল শেঠির কাছের বন্ধু হচ্ছেন সালমান খান। বন্ধুর মেয়ের বিয়েতে তাই দামি উপহারই দিয়েছেন বলিউড ভাইজান। আথিয়াকে সালমান দিয়েছেন অডি গাড়ি। ভারতীয় মূল্যে যার দাম ১.৬৪ কোটি রুপি।

সুনীল শেঠির আরেক কাছের বন্ধু জ্যাকি শ্রফ আথিয়াকে দিয়েছেন ৩০ লাখের সুইস ঘড়ি। আথিয়ার ঘনিষ্ঠ বন্ধু অর্জুন কাপুর দিয়েছেন হিরের নেকলেস, দাম ১.৫ কোটির কাছাকাছি।

ভারতীয় গণমাধ্যমটি জানায় খবর, বিরাট কোহলি নাকি কেএল রাহুলকে দিয়েছে ২.১৭ কোটির বিএমডব্লিউ গাড়ি। আর মহেন্দ্র সিং ধোনি উপহার হিসেবে পাঠিয়েছেন ৪০ লক্ষ রুপির একটি কাওয়াসাকি নিনজা বাইক।

সুনীল শেঠির পক্ষ থেকে মিডিয়াকে জানানো হয়েছে আইপিএল শেষ হলেই মুম্বাইতে দেওয়া হবে একটি ঝাঁ চকচকে রিসেপশন পার্টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *