বিমান দুর্ঘটনায় ২ মেয়েসহ হলিউড অভিনেতা নিহত

বিমান দুর্ঘটনায় ২ মেয়েসহ হলিউড অভিনেতা নিহত

বিনোদন

জানুয়ারি ৬, ২০২৪ ২:১৩ অপরাহ্ণ

বিমান দুর্ঘটনায় জার্মান বংশোদ্ভূত হলিউডের জনপ্রিয় অভিনেতা মারা গেছেন। অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভার বিমানটি টেকঅফের কিছুক্ষণ পরেই ক্যারিবিয়ান সাগরে পড়ে যায়। সেখানে দুই মেয়েসহ তার মৃত্যু হয়।

এ ঘটনার পর মৎস্যজীবী, ডুবুরি এবং উপকূলরক্ষীরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যান। পরে যেখান থেকে চারটি মৃতদেহ উদ্ধার করা হয়। দুর্ঘটনায় ৫১ বছর বয়সি অলিভার, তার দুই মেয়ে মাদিতা (১০) ও আন্নিক (১২) এবং পাইলট রবার্ট সাচস নিহত হন।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের পর বিমানটি গ্রেনাডাইনের একটি ছোট দ্বীপ বেকিয়া থেকে সেন্ট লুসিয়া যাচ্ছিল। তারা ছুটি কাটাতে যাচ্ছিলেন বলে ধারণা করা হচ্ছে। অলিভার দিন আগে ইনস্টাগ্রামে একটি গ্রীষ্মমণ্ডলীয় সমুদ্রসৈকতের ছবি পোস্ট করেছিলেন। যেখানে ক্যাপশন লেখা আছে— ‘স্বর্গের কোথাও থেকে শুভেচ্ছা! সম্প্রদায় এবং ভালোবাসার জন্য… ২০২৪ (এখানে) আমরা এসেছি!”

অলিভার, ‘দ্য গুড জার্মান’ এবং ২০০৮ সালের অ্যাকশন-কমেডি ‘স্পিড রেসার’-এ জর্জ ক্লুনির সঙ্গের বড়পর্দায় কাজ করেছেন। এই অভিনেতার ক্যারিয়ারের প্রথম দিকের ভূমিকাগুলোর মধ্যে টিভি সিরিজ ‘সেভড বাই দ্য বেল: দ্য নিউ ক্লাস’ এবং সিনেমা ‘দ্য বেবি-সিটার্স ক্লাব’ উল্লেখযোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *