বিএনপির সাথে আলোচনার প্রশ্নই ওঠে না : হাছান মাহমুদ

রাজনীতি

অক্টোবর ৩০, ২০২৩ ৬:৫২ অপরাহ্ণ

বিএনপির সাথে আলোচনার প্রশ্নই ওঠে না : হাছান মাহমুদ

বিএনপি এখন আর রাজনৈতিক দল না, তারা এখন সন্ত্রাসী দল। তাদের সাথে আলোচনার প্রশ্নই ওঠে না, এমন মন্তব্য করেন আওয়ামীলীগের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার(৩০অক্টোবর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ‘সংবাদপত্রে বঙ্গবন্ধু ৭ম খণ্ড’ বইয়ের মোড়ক উন্মোচন শেষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, তারা স্পষ্টত নৈরাজ্য সারা দেশে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে তিন দিনের অবরোধ ডেকেছে। তাদের উদ্দেশ্য অবরোধ করা নয়। তারা জানে তাদের পক্ষে দেশে অবরোধ কার্যকর করা সম্ভবপর নয়। কিন্তু তারা চোরাগোপ্তা হামলা, নৈরাজ্য সারা দেশে ছড়িয়ে দেওয়ার অসৎ উদ্দেশ্যে অবরোধ ডেকেছে।

মন্ত্রী বলেন, আমরা জনগণের প্রতি আহ্বান জানিয়েছি, দুষ্কৃতকারীদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়ার। যারা মানুষের সহায়-সম্পত্তিতে, সরকারি সম্পত্তিতে আগুন দেবে, ধ্বংস করবে তারা চোর-ডাকাতের চেয়েও খারাপ। সুতরাং তাদের বিরুদ্ধেও জনগণ যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ যে কারও সাথে রাজনৈতিক দল হিসেবে আলোচনা করতে পারে। যারা গণতান্ত্রিক রীতিনীতিতে বিশ্বাস করে, যারা দেশের সংবিধান মানে, আইন ও বিচার ব্যবস্থাকে মানে তাদের সাথে আলোচনা হবে। তারেকের নেতৃত্বে বিএনপি এখন চূড়ান্ত সন্ত্রাসী সংগঠনের রূপ ধারণ করেছে, তাদের সাথে আলোচনার প্রশ্নই ওঠে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *