বিএনপির ষড়যন্ত্র প্রতিহত করা হবে: ডেপুটি স্পিকার

বিএনপির ষড়যন্ত্র প্রতিহত করা হবে: ডেপুটি স্পিকার

রাজনীতি

অক্টোবর ২৬, ২০২২ ৮:৪৯ পূর্বাহ্ণ

ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ত্যাগ করে এখন লন্ডনে বসে সহযোগীদের নিয়ে ষড়যন্ত্র করছেন। কিন্তু এ ষড়যন্ত্র প্রতিহত করা হবে।

তিনি বলেন, বিএনপির মানুষ পোড়ানোর রাজনীতি সফল হবে না। বিএনপির ধ্বংসাত্মক কর্মসূচিতে জানমালের ক্ষতি হলে তাদের রাস্তায়ই নামতে দেওয়া হবে না।

মঙ্গলবার দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডেপুটি স্পিকার। জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, নির্বাচনকালীন সময়ে শেখ হাসিনাই প্রধানমন্ত্রী থাকবেন। আর সেই নির্বাচনের মাধ্যমেই মির্জা ফখরুলদের গলাবাজি বন্ধ করে দেওয়া হবে।

তিনি আরো বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে সারা বিশ্বে দুর্ভিক্ষের আশঙ্কা চলছে। সে সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত আছে। কিন্তু বিএনপি দেশকে অন্ধকারে ফেলার অপচেষ্টা চালাচ্ছে। সারা বিশ্বে তারা দেশের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তবে আওয়ামী লীগের অগ্রযাত্রা রুখে দেওয়ার ক্ষমতা তাদের নেই। তাদের পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার স্বপ্নও পূরণ হবে না।

অন্যদের মধ্যে বক্তব্য দেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় সদস্য বেগম আক্তার জাহান, অধ্যাপক মেরিনা জাহান কবিতা এমপি, আব্দুল আওয়াল শামীম, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম পাকন, বেড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *