বাবরকে কি উপহার দিলেন কোহলি..!

খেলা

অক্টোবর ১৫, ২০২৩ ১১:১১ পূর্বাহ্ণ

ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ উত্তাপ ছড়াতে পারেনি তেমন। শুরুতে লড়াই জারি রাখলেও একসময় হাবুডুবু খেয়ে ফেলে পাকিস্তান। সহজ জয়ে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে বিশ্বকাপে অপরাজিত থাকার রেকর্ড ধরে রাখলো রোহিত শর্মার ভারত।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শনিবার (১৪ অক্টোবর) বাবর আজমদের বিপক্ষে হেসেখেলে ৭ উইকেটের জয় পেয়েছে ভারত। ওনডে বিশ্বকাপে এখন পর্যন্ত ভারত-পাকিস্তান ৮ বার মুখোমুখি হয়েছে।আর ৮ বারেই ভারতের জয়। পাকিস্তানের অপেক্ষা বাড়লো। বিশ্বাকাপে এখনো ভারতের বিপক্ষে জয়ের মুখ দেখেনি ভারত।

বর্তমান বিশ্বের সেরা ব্যাটার কে…? বাবর নাকি কৌহলি..? এই দুজনের নামই তো বেশি শোনা যাই।মজার ব্যাপার হলে ভক্ত সর্মথকরা তাদের নিয়ে কথা কাটা কাটি করলেও বাবর কৌহলির ভেতর কিন্তু হয়েছে খুব সুন্দর সম্পর্ক।

শনিবার ম্যাচ শেষে বাবর আজমকে নিজের জার্সি উপহার দিয়েছেন বিরাট কোহলি। ম্যাচশেষে টিভি স্ক্রিনে দেখা যায়, মাঠের এক কোণায় একসঙ্গে দাঁড়িয়ে আছেন বিরাট এবং বাবর। এসময় কোহলিকে তার জার্সি তুলে দিতে দেখা যায় বাবরের হাতে। প্রতিবেশী দেশের তারকা এই ক্রিকেটারের জার্সি নিঃসন্দেহে আরও অনুপ্রেরণা জোগাবে বাবরকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *